1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে পূর্বশত্রুতার জের ধরে দোকানঘরে আগুন : থানায় অভিযোগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার :
দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ছাতলপাড় গ্রামে জায়গা সংক্রান্ত বিষয়ে পূর্বশত্রুতার জের ধরে দোকানঘরে অগ্নকাণ্ডের ঘটনা ঘটিয়েছে প্রতিপক্ষরা। এতে দোকানঘরে রক্ষিত মালামাল পুড়ে প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে। এই ঘটনায় দিরাই থানায় অভিযোগ দিয়েছেন দোকানের মালিক ও মৃত সফা মিয়ার পুত্র আতাবুর রহমান।

আতাবুর রহমান অভিযোগে উল্লেখ করেছেন, ১৫ এপ্রিল ভোর ৪ টায় আত্মীয় এবং চিহ্নিত কিছু লোক জায়গা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে দোকানঘরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায়। এতে দোকানঘরে থাকা চাউল, চিনি, তেল, মসলাপাতি, মোরগ, নগদ টাকাসহ আসবাবপত্র পুড়ে অন্তত সাড়ে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি একই গ্রামের (১) মো. ইউসুব আলী পিতা মৃত ইমান আলী, (২) আজিবুর রহমান, পিতা মৃত. মাহমুদ আলী (৩) মো. হোসেন, পিতা মৃত. আপ্তাব আলী, (৪) জিয়াউর রহমান, পিতা মৃত. মাহমুদ আলীকে বিবাদী করে দিরাই থানায় অভিযোগ দাখিল করেন।

দোকানের মালিক আতাবুর রহমান জানান, কিছু চিহ্নিত লোক এ ঘটনার সাথে জড়িত আছেন। আমি তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি। এই ঘটনায় তিনি জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

ভাটিপাড়া ইউপি’র ৮ নং ওয়ার্ড সদস‍্য রবীন্দ্র চন্দ্র দাস বলেন, আমি অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। কিন্তু কে আগুন লাগিয়েছে দোকানঘরে তা আমি জানি না।

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার উদ্দিন চৌধুরীর মোবাইলে একাধিকবার চেষ্টা করেও তিনি ফোন রিসিভ করেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com