1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে আউশ ধানের উৎপাদন লক্ষ্যমাত্রা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে সরকারিভাবে বিনামূল্যে দরিদ্র ক্ষুদ্র ও প্রান্তিক পর্যায়ের ২৬০০ কৃষকদের মধ্যে জনপ্রতি ৫ কেজি করে আউশ ধানের বীজ ও ১০ কেজি এমওপি এবং ১০ কেজি করে ডিওপি সার বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিস প্রাঙ্গণে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি।
জগন্নাথপুর নির্বাহী কর্মকর্তা আল-বশিরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা কাওসার আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আ.লীগের উপদেষ্টা সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সাবেক সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, সাবেক যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র শফিকুল হক, উপজেলার পাটলি ইউপি চেয়ারম্যান আংগুর মিয়া, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, প্রবাসী নেতা সাবুল আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com