1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সরকারের গুরুত্বপূর্ণ তিন প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব পেলেন খায়রুল হুদা চপল

  • আপডেট সময় সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
কোল পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড, বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড ও বিআরটিএসহ সরকারি তিনটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের পরিচালক নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল। সম্প্রতি সরকার তাঁকে গুরুত্বপূর্ণ তিনটি প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে নিয়োগ প্রদান করে।
খায়রুল হুদা চপল সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার, সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি, এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতির দায়িত্ব পালন করছেন।
গত ৩ এপ্রিল বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানি, ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগ এফবিসিসিআই প্রতিনিধি হিসেবে খায়রুল হুদা চপলকে ‘বাংলাদেশ পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড’-এর পরিচালক হিসেবে নিয়োগ দেয়। এফবিসিসিআই-এর প্রাক্তন সহসভাপতি বেগম মনোয়ারা হাকিম আলীর পরিবর্তে তাকে এই পদে অন্তর্ভুক্তি করা হয়। উপসচিব মাকসুদা খন্দকার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই নিয়োগ প্রদান করে সরকার।
এছাড়া বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড ১৮০তম সভায় খায়রুল হুদা চপলকে পরিচালনা পরিষদের সদস্য মনোনয়ন করা হয়। কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খান তাকে এই পদে মনোনয়ন দেন।
এদিকে ঢাকা বিআরটিএ ঢাকা বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড গত ২০ মার্চ এক প্রজ্ঞাপনে খায়রুল হুদা চপলকে ঢাকা বিআরটিএ কোম্পানির পরিচালনা পরিষদের পরিচালক নিয়োগ করে। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক পত্রে তাঁকে নিয়োগ দেওয়া হয়।
এদিকে সরকারের গুরুত্বপূর্ণ তিনটি প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের পরিচালক মনোনীত হওয়ায় খায়রুল হুদা চপলকে অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জের রাজনীতিবিদ, ব্যবসায়ী, জনপ্রতিনিধিসহ সুধীজন। তিনি সুনামগঞ্জের সার্বিক মানোন্নয়নে কাজ করবেন বলে তারা প্রত্যাশা করেন।
পরিচালক মনোনীত হওয়া প্রসঙ্গে খায়রুল হুদা চপল বলেন, সরকার যে লক্ষ্য ও উদ্দেশ্যে আমাকে তিনটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের পরিচালক নিয়োগ করেছে সে লক্ষ্য পূরণে কাজ করবো। সরকারের ভাবমূর্তি উজ্জ্বল হয়, দেশ ও মানুষ উপকৃত হয় এমন কাজই করতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com