1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লরির চাকায় পিষ্ট হয়ে নারী নিহত, আহত ৩

  • আপডেট সময় শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
শান্তিগঞ্জে লরির চাকায় পিষ্ট হয়ে এক নারী নিহত ও তিনজন আহত হয়েছেন। দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার জয়কলস ইউনিয়নের গাগলী পয়েন্ট এলাকায়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার পর সুনামগঞ্জ থেকে একটি মোটরসাইকেলে করে চারজন আরোহী দিরাইয়ের উদ্দেশ্যে রওয়ানা হন। শুক্রবার রাত সাড়ে ৮টায় শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের গাগলী পয়েন্ট এলাকায় পৌঁছলে দিরাই থেকে আসা একটি দ্রুতগতির লরি মোটর সাইকেলকে চাপা দেয়। এতে লরির চাকায় পিষ্ট হয়ে শামছুন্নাহার (৬০) ঘটনাস্থলে মারা যান। তিনি দিরাই উপজেলার সন্তোষপুর গ্রামের মৃত ফিরোজ মিয়ার স্ত্রী। নিহত নারীর নাতি মোটরসাইকেল চালক শহিদুল মিয়া (২১), জান্নাত (১৩) ও মাহি (১০) গুরুতর আহত হয়েছেন। তারা দিরাই উপজেলার সন্তোষপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে ও মেয়ে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পরপরই স্থানীয় এলাকাবাসী লরি গাড়িটি আটক করেন। তবে লরি চালক পালিয়ে যায়। খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। শান্তিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com