1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরবাসীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌর শহরে বসবাসরত বিশ্বম্ভরপুরবাসীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের শাহী রেস্টুরেন্টে আব্দুল কাইয়ুম মাস্টার, সাবেক চেয়ারম্যান পলাশ ইউপি’র সভাপতিত্বে এবং ইফতার ও দোয়া মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব দুলাল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন ইফতার ও দোয়া মাহফিল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মোহাম্মদ তাজুল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সফর উদ্দিন, সিনিয়র আইনজীবী আব্দুল হক, মো. তৈয়বুর রহমান বাবুল, মো. শাহাব উদ্দিন চৌধুরী, মো. আলমনুর হীরা, মো. মামুনুর রশিদ কয়েছ, মো. আবুল বাশার, ইউপি চেয়ারম্যান নূরে আলম তপন, সাবেক চেয়ারম্যান মো. মুহিবুর রহমান, উপজেলা আ.লীগ সেক্রেটারি নূরুল আলম সিদ্দিকী, হেলাল উদ্দিন দুলাল, প্রধান শিক্ষক মো. ফারুক আহমদ তালুকদার, মো. সোহরাব উদ্দিন, সুপার মো. নূরুল ইসলাম, সহকারী অধ্যাপক আব্দুল মালেক, মো. শাহজাহান, প্রভাষক মোশাররফ হোসেন ইমন, ব্যাংক কর্মকর্তা জহিনূর মিয়া।
উপস্থিত ছিলেন ব্যবসায়ী মো. শাহ জাহান, আনোয়ার হোসেন, সেলিম আহমদ, সার্জেন্ট অব. জিয়াউর রহমান, আফজাল হোসেন, মো. মহিবুর রহমান, আতিকুর রহমান, কামরুজ্জান শিরিন, মো. মোখলেছুর রহমান, বেলায়েত হোসেন, শওকত হোসাইন, জিয়াউল হক সোহাগ, মো. হাসান আহমদ, আর্টিস্ট কাওছার আলম, সোহাগ মিয়া, মো. মানিক, মো. জমির হোসেন, খালেকুজ্জামান, মো. আতাউর রহমান, মাওলানা ফরিদ আহমেদ, রহমত আলী রাহাত, শাহ আলম, হাজী মোজাম্মিল, আশরাফুল ইসলাম, সাংবাদিক শফিউল আলম, মো. সেলিম আহমদ প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল লতিফ।
আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে আব্দুল কাইয়ুম মাস্টারকে আহ্বায়ক করে বিশ্বম্ভরপুর উপজেলার ৫টি ইউনিয়ন থেকে ৩ জন করে সদস্য নিয়ে ১৫ সদস্যবিশিষ্ট ‘বিশ্বম্ভরপুর সমিতি, সুনামগঞ্জ’-এর প্রস্তুতি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি আগামী ১৫ দিনের মধ্যে সংশ্লিষ্ট সকলের সঙ্গে যোগাযোগ করে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com