1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর থানা এলাকা থেকে ১০১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গ্রেফতারকৃতরা হল সদর থানার মঈনপুর গ্রামের উজির মিয়ার পুত্র ছবির মিয়া সাব্বির (২৩) ও এইক গ্রামের আব্দুর রবের পুত্র মজনু মিয়া (২১)।
সংশ্লিষ্ট সূত্র জানায়, সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানি, সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে সদর থানাধীন ছাতক রোডস্থ আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার সামনের রাস্তা হতে ১০১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাব্বির ও মজনু মিয়া বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয় করে নিজ হেফাজতে রাখে এবং পরে বিভিন্ন মাদক সেবনকারীর নিকট বিক্রি করে বলে স্বীকার করেছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামিদের সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com