1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের আত্মপ্রকাশ

  • আপডেট সময় বুধবার, ২০ জুন, ২০১৮

সুনামগঞ্জে পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের আত্মপ্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ জুন) বিকেলে জেলা শিল্পকলা একাডেমির হাসনরাজা মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।
তিনি বলেন, সংস্কৃতি ও প্রকৃতির দিক দিয়ে বাংলাদেশের অপার সম্ভাবনাময় জেলা সুনামগঞ্জ। কিন্তু শিক্ষার হারের দিক দিয়ে এ জেলা এখনো অনেক পিছিয়ে। কলেজপর্যায়ের শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যাপারে জানাতে ও উৎসাহ দিতে এধরনের সংগঠন আরো আগে থেকেই প্রয়োজন ছিল। তিনি পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্রসংসদের কার্যক্রমের সাফল্য কামনা করেন।
বীর মুক্তিযোদ্ধা অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অধ্যাপক পরিমল কান্তি দে, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার হাজী নুরুল মোমেন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ স¤পাদক শামসুল আবেদীন।
বুয়েটের শিক্ষার্থী আবু সাদাত সায়েম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হুমায়রা আঞ্জুমী নাবিলার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র আশফাক জাহান তানজিম ও মাহবুবুর রহমান তাহমিদ।
আলোচনার পর ২০১৭-১৮ সেশনে পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত ৫০জন শিক্ষার্থীকে ক্রেস্ট তোলে দেয়া হয়।
সন্ধ্যায় শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। দুইঘণ্টাব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানে গান, পুঁথিপাঠ ও নাটক অন্তর্ভুক্ত ছিল। চলে রাত ৮টা পর্যন্ত। [সংবাদ বিজ্ঞপ্তি]

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com