1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওরে কৃষকদের ঈদ আড্ডা

  • আপডেট সময় বুধবার, ২০ জুন, ২০১৮

তাহিরপুর প্রতিনিধি ::
হাওর অধ্যুষিত ভাটির জনপদ তাহিরপুরে কৃষকদের অংশগ্রহণে ঈদ আড্ডা ও হাওরের ফসল রক্ষা বাঁধে ভাল কাজ করায় পিআইসিদের সম্মাননা দেয়া হয়েছে। রোববার কৃষকদের নিয়ে অনুষ্ঠানের আয়োজন করে তাহিরপুর উপজেলা পরিষদ। মূলত কৃষকদের বিনোদন দিতেই এই ভিন্নধর্মী আয়োজন করা হয়েছে বলে জানান অনুষ্ঠানের অন্যতম আয়োজক তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল। আয়োজনের মধ্যে ছিল বাঁশের সাঁকোতে বসে বালিশ মারামারি, বাঁশ পারাপার, চতুর্মুখী টান, বিস্কুট দৌড়, পাতিল ভাঙ্গা ইত্যাদি।
পরবর্তীতে উপজেলা পরিষদ গণমিলনায়তনে হাওরের ফসল রক্ষা বাঁধ মেরামত ও পুনঃনির্মাণকারী পিআইসিদের চলতি বছর গুণগতভাবে ভাল কাজ করার জন্য তাদের সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়।
হাওরে কৃষকদের ঈদ আড্ডা ও পিআইসি সম্মাননা অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত আলোচনা সভা তাহিরপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ আব্দুল জলিল তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জি, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন, দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ আজাহার আলী, উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, দক্ষিণ বড়দল ইাউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পিআইসি মতিউর রহমান, আবু সায়েম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com