1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-সিলেট সড়ক নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩০

  • আপডেট সময় শুক্রবার, ২৫ মে, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-সিলেট সড়কের ধারণবাজার এলাকায় সিলেট থেকে ছেড়ে আসা একটি লক্করঝক্কর বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে খাদে ছিটকে পড়ে উল্টে গেছে। এ সময় লক্কর ঝক্কর বাসের ইঞ্জিনও খুলে নিচে পড়ে যায়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ যাত্রী। শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় সুনামগঞ্জ-সিলেট সড়কের ধারণ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে সিলেট থেকে যাত্রী নিয়ে সুনামগঞ্জের দিকে আসছিল একটি যাত্রীবাহী বিরতিহীন বাস। অতিরিক্ত সিট বসানো পুরনো লক্কর ঝক্কর এই বাসটি চলার পর থেকেই ঝাঁকুনি দিয়ে চলছিল। বাসটি ধারণ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে খাদে পড়ে উল্টে যায়। এসময় যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। উল্টে যাওয়া গাড়ি থেকে বের হতে গিয়ে আহত হন অন্তত ৩০ যাত্রী। উল্টে যাওয়ার পর গাড়ির ইঞ্জিনও খুলে নিচে পড়ে গেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
আহত যাত্রী টিটু পুরকায়স্থ বলেন, সিলেট থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে ছাড়ার পরই বাসটি ঝাঁকুনি দিয়ে চলছিল। অতিরিক্ত সিট যুক্ত করে যাত্রী বসানো হয়েছিল। ধারণ এসেই ফাঁকা রাস্তা থেকে হঠাৎ ছিটকে নিচে পড়ে গাড়িটি অর্ধেক উল্টে যায়। গাড়ির ভেতরে থাকা যাত্রীদের সবাই কমবেশি আহত হয়েছেন। আমি নিজেও মাথা, হাত ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছি।
ছাতক থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তা থেকে নিচে পড়ে উল্টে গিয়ে যাত্রীরা আহত হয়েছেন। স্থানীয় জনতা ও পুলিশ আহতদের চিকিৎসার জন্য পাঠিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com