1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দেশের সার্বিক উন্নয়নে গণমাধ্যম অন্যতম ভূমিকা রাখে : এমপি রতন

  • আপডেট সময় রবিবার, ১৪ মে, ২০১৭

ধর্মপাশা প্রতিনিধি ::
সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, একটি দেশের সার্বিক উন্নয়নের জন্য গণমাধ্যম অন্যতম ভূমিকা রাখে। সাংবাদিকরা ভালো কাজ করলে তা দেশবাসীর জন্য যেমন সুফল বয়ে আনে ঠিক তেমনিভাবে ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশিত হলে তা সকলের জন্যই অমঙ্গল বয়ে আনে।
রোববার সন্ধ্যায় ধর্মপাশা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এমপি রতন এসব কথা বলেন।
তিনি নবগঠিত ধর্মপাশা প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম ও সাধারণ সম্পাদক সাজিদুল হক সাজুসহ কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্র চন্দ্র তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, সুনামগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, সুনামগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মো. ফেরদৌসুর রহমান, ধর্মপাশা প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, সাধারণ সম্পাদক সাজিদুল হক সাজু, যুগ্ম সম্পাদক এমএমএ রেজা পহেল, সাংগঠনিক সম্পাদক চয়ন কান্তি দাস, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এনামুল হক এনি, সদস্য তরিকুল ইসলাম পলাশ, শিশু কিশোর সংগঠক ও সাংবাদিক সালেহ আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক উপমানব বিষয়ক সম্পাদক মহিউদ্দিন আহমেদ কনিক, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আবু সাদাত তিতাস, মধ্যনগর থানা যুবলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, ধর্মপাশা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মজুমদার, মধ্যনগর থানা ছাত্রলীগের সভাপতি পারভেজ আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com