1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

১৫ বছর পর একত্রিত হচ্ছেন সিলেট বিভাগের আ.লীগ তৃণমূল প্রতিনিধিরা

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
আজ বুধবার সিলেটে আলীয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে সিলেট আওয়ামী লীগের তৃণমূল বিভাগীয় সম্মেলন। দীর্ঘ ১৫ বছর পর আবার অনুষ্ঠিত হচ্ছে এই তৃণমূল বিভাগীয় সম্মেলন। এই সুবাধে সিলেটের চারটি জেলার ছড়িয়ে ছিটিয়ে থাকা তৃণমূল নেতৃবৃন্দ আবার এক সাথে মিলিত হবেন।
বুধবার সকাল ১১টায় সিলেট বিভাগীয় তৃণমূল সম্মেলন অনুষ্ঠিত হবে। সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের যৌথ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট) আহমদ হোসেন।
এদিকে এই সম্মেলনকে ঘিরে নেতা কর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। নগরীজুড়ে ব্যানার ফেস্টুন ও বিভিন্ন প্রচারণাপত্র লক্ষ করা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com