1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেটে আ.লীগের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন : সুনামগঞ্জের ২ হাজার প্রতিনিধি অংশ নেবেন

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
আজ বুধবার আ.লীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে সুনামগঞ্জের ২ হাজার প্রতিনিধি অংশগ্রহণ করবেন। এর মধ্যে ওয়ার্ড, ইউনিয়ন, থানা, পৌরসভায়, জেলার প্রতিনিধিও রয়েছেন। মঙ্গলবার প্রতিনিধিদের পাসকার্ড হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।
আ.লীগ সূত্রে জানা গেছে, জেলার ৮৮টি ইউনিয়নের ১৭৬০জন, ১২টি থানার ২৪জন, ৪টি পৌরসভার ৮০জন নেতা প্রতিনিধি সম্মেলনে অংশ নিবেন। এই নেতারা ওয়ার্ড, ইউনিয়ন, থানা ও পৌর আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।
আ.লীগের তৃণমূলের নির্বাচিত জনপ্রতিনিধিরা এতে উপস্থিত থাকার কথা রয়েছে। এছাড়া জেলা আ.লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা সম্মেলনে যোগ দেবেন।
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আয়োজিত এই প্রতিনিধি সম্মেলনে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওয়াবদুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এতে সুনামগঞ্জ জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন ছাড়াও গুরুত্বপূর্ণ নেতা ও নির্বাচিত জনপ্রতিনিধিগণ বক্তব্য রাখবেন। মঙ্গলবার রাতেই সুনামগঞ্জের শীর্ষ নেতারা সিলেট পৌঁছেন বলে জানা গেছে। নেতাদের যাতায়াতের জন্য জেলা আ.লীগের পক্ষ থেকে যাত্রীবাহী বাস ভাড়া করা হয়েছে বলে আ.লীগ নেতারা জানান।
জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন, আ.লীগের ওয়ার্ড থেকে শুরু করে সব ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন। নেতাদের যাতায়াতের জন্য জেলা আ.লীগের পক্ষ থেকে যাত্রীবাহী বাস ভাড়া করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com