1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সরকারি মহিলা কলেজে সাংস্কৃতিক সপ্তাহ উৎসব

  • আপডেট সময় রবিবার, ১৯ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজে ‘সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ-২০১৭’ এর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রোববার সকালে অনুষ্ঠান উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর পরাগ কান্তি দেব।
সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক শামীমুল হাসানের উপস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর পরাগ কান্তি দেব।
অনুষ্ঠানের প্রথম পর্বে দেশাত্মবোধক ও আধুনিক গানের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যক্ষ পরাগ কান্তি দেব, ভূগোল বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহাদত হোসেন, প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক মো. জালাল উদ্দিন আহম্মেদ, অর্থনীতি বিভাগের প্রভাষক ও অনুষ্ঠানের উদ্যাপন কমিটির আহ্বায়ক মো. মাসুদ জামান লিটন।
প্রতিযোগিতা শেষে অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে গান, কবিতা ও নৃত্য পরিবেশন করেন ছাত্রী মিতু আচার্য্য, মৃন্শায়ী চক্রবর্তী, দিতি রায়, হুসনে আরা চামেলী, ফাতেমা আক্তার, সানজিদা আক্তার সুইটি, রিফাহ তাসনিয়া, মনিরা আক্তার, রেদুয়া আক্তার শিমুল, তামান্না আক্তার বৃষ্টি, শামীমা আক্তার, তৃষা তালুকদার, সুমাইয়া তিমাসহ অনেকে। সাংস্কৃতিক অনুষ্ঠানে তবলা, বাঁশি ও হারমোনিয়ামে সহযোগিতা করেন অণীষ তালুকদার, প্রীতি ভূষণ চক্রবর্তী এবং নিতু আচার্য্য।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দর্শন বিভাগের প্রাক্তন সহকারী অধ্যাপক মোহাম্মদ ইনার উদ্দিন ফাহিম, বাংলা বিভাগের প্রভাষক রামানুজ আচার্য্য, ইংরেজি বিভাগের প্রভাষক দীন ইসলাম, ভূগোল বিভাগের প্রভাষক দিবাকর চক্রবর্ত্তী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com