1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সংবাদ সম্মেলন : সন্তানকে ‘মিথ্যা মামলা’ থেকে মুক্তি দিতে মায়ের আর্তি

  • আপডেট সময় রবিবার, ১৯ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সন্তানকে ‘মিথ্যা মামলা’ থেকে মুক্তি দিতে এক মা সংবাদ সম্মেলন করেছেন। রোববার সন্ধ্যায় সুনামগঞ্জ শহরের মুক্তারপাড়া এলাকায় এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রফিকুজ্জামান রুহেলের মা আমেনা খাতুন।
সংবাদ সম্মেলনে আমেনা খাতুন জানান, আমার স্বামী আক্তারুজ্জামান একজন অবসরপ্রাপ্ত শিক্ষক। আমার সন্তান রফিকুজ্জামান রুহেল ছাত্রলীগ নেতা। আমরা সদর উপজেলার সুরমা ইউনিয়নের বাঘমারা গ্রামের বাসিন্দা। এলাকায় আমাদের অনেক মানসম্মান রয়েছে। আমার ছেলেও এলাকায় বেশ সম্মান অর্জন করেছে। এতে প্রতিহিংসা পরায়ণ হয়ে একই গ্রামের আব্দুল আজিজের ছেলে মো. কাশেম আলী উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা ও ভিত্তিহীনভাবে সুনামগঞ্জ সদর মডেল থানায় মিথ্যা চাঁদাবাজির মামলা দায়ের করে আমার সন্তান রফিকুজ্জামান রুহেলকে আসামি করেছে।
মামলায় যে দিন ও সময়ের কথা উল্লেখ করা হয়েছে, এই দিন ও সময়ের আগের ও পরের সময় পর্যন্ত ঢাকায় জাতীয় সংসদ এলাকায় সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত আসনের এমপি সামছুন নাহার শাহানা রব্বানীর সাথে ছিলেন আমার সন্তান রফিকুজ্জামান রুহেল। ওই সময়ে ঢাকার জাতীয় সংসদ এলাকায় যে তিনি ছিলেন, আমাদের কাছে প্রমাণ হিসাবে এতদ্সংক্রান্ত সি.সি ক্যামেরার ফুটেজও সংরক্ষিত আছে।
সংবাদ সম্মেলনে রুহেলের মা আমেনা খাতুন জানান, অযথা একটি মিথ্যা মামলা দায়ের করে মামলায় ঘটনার দিন ও সময় উল্লেখ করা হয়েছে ৬ ফেব্রুয়ারি। আমার সন্তানকে ডিবি পুলিশ ধরে নিয়ে যায় ২০ ফেব্রুয়ারি। সম্পূর্ণ মিথ্যা মামলা দায়ের করে আমার সন্তান রফিকুজ্জামান রুহেলসহ পরিবারকে হয়রানি করা হচ্ছে। বর্তমানে আমার সন্তান জেল হাজতে আছে। যারা আমার ছেলেকে মিথ্যা মামলার আসামি করেছে, তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই এবং আমার সন্তান রফিকুজ্জামান রুহেলের মুক্তি চাই।
সংবাদ সম্মেলনে উপস্থিত রফিকুজ্জামান রুহেলের স্ত্রী সায়েদা আক্তার ও ছোট বোন সাবিকুন্নাহার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com