1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিভিন্ন বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন

  • আপডেট সময় শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের বিভিন্ন বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত শহরের বিভিন্ন বিদ্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ওইদিন স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে অংশ নেয়া ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে ছিল আনন্দের উচ্ছ্বাস এবং বিদ্যালয় প্রাঙ্গণে ক্ষুদে শিক্ষার্থী ও অভিভাবকদের ছিল ভিড়। আনন্দমুখর পরিবেশ ছিল বিদ্যালয় প্রাঙ্গণ জুড়ে। নির্বাচনী ফলাফল ঘোষণার পর বিজয়ী শিক্ষার্থীরা উল্লাসে মেতে উঠেন। উল্লসিত ক্ষুদে শিক্ষার্থীরা কোনো কোনো বিদ্যালয়ে আনন্দ মিছিলও বের করেন।
বৃহস্পতিবার দুপুর ২টায় আনন্দমুখর পরিবেশ ছিল শহরের ওয়েজখালি এলাকার হোসেন বখত ও ফরিদা বখত সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে। এই বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে বিজয়ী হন ৩য় শ্রেণিতে মামুন মিয়া ও লিজা তালুকদার, ৪র্থ শ্রেণিতে অয়ন পাল ও নাহিদা আক্তার, ৫ম শ্রেণিতে তারেক হাসান ও রুনা আক্তার। তারা স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। এ সময় পৌর কাউন্সিলর সৈয়দা জাহানারা বেগম, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল আওয়াল, অভিভাবক জাহেরা বেগম, মমতাজ বেগম, রাহেলা বেগম, রহিমা আক্তার, তহুরা বেগম, রিপা বেগম, আসমা বেগম বিদ্যালয়ে ভোটকেন্দ্র পরিদর্শন করেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন বিদ্যালয়ের শিক্ষিকা কলি তালুকদার আরতি, দীপ্তি পাল ও কল্পনা চৌধুরী। শিক্ষিকা কলি তালুকদার আরতি এই প্রতিবেদকে জানান, স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। এ সময় সাংবাদিক আকরাম উদ্দিন ও জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।
এদিকে, শহরের রাজগোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই বিদ্যালয়ে ৩য় শ্রেণিতে মাহমুদুল আলম শান্ত ও নদীয়া বেগম, ৪র্থ শ্রেণিতে নন্দিতা দে লক্ষ্মী ও শান্ত মিয়া, ৫ম শ্রেণিতে সর্বজয় তালুকদার ও সুমি বেগম বিপুল ভোটে নির্বাচিত হন। এসময় ভোট কেন্দ্র পরিদর্শন করেন বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, সাংবাদিক আকরাম উদ্দিন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মো. জাহাঙ্গীর আলম, অভিভাবক গাজী রহমান ও বাবুল মিয়া। বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাছমিন বেগম চৌধুরী জানান, স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। নির্বাচন চলাকালীন সময়ে শৃংখলা বজায় ছিল এবং বিদ্যালয় প্রাঙ্গণ ছিল উৎসবমুখর।
এছাড়াও শহর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কালীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাছননগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দেওয়ান আনোয়ার রাজা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কে.বি মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাছনরাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মল্লিকপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়, কালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শিশুকল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com