1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বনানীপাড়ার ডলি হত্যা মামলা : স্বামী এমদাদুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

  • আপডেট সময় বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
শহরের বনানীপাড়ার আলোচিত আয়শা খানম ডলি হত্যা মামলার চার্জশিট দাখিল করেছে সিআইডি। সিলেট সিআইডি’র অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সুনামগঞ্জ সদর জোনে সম্প্রতি এই অভিযোগপত্র দাখিল করেন।
অভিযোগপত্র আয়শা খানম ডলির স্বামী এমদাদুল হক, ষোলঘরের আ. নূরের ছেলে জাহাঙ্গীর আলম ও কুমিল্লার তিতাস থানার কাপাসকান্দি গ্রামের মৃত কাদির চেয়ারম্যানের ছেলে আমির হোসেনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।
এদিকে অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার এজাহারভুক্ত আসামি আব্দুস সালাম, রেজাউল, হোসেন আহমদ রাসেল, সুনু মিয়া ও অন্য আসামি আব্দুল বাছেদ তাহিন, জুনেদ আহমদ, খোকন মিয়া, তোতা মিয়া, মাহতাব উদ্দিন জগলুল এবং জাহিদ আলীকে মামলার দায় থেকে অব্যাহতি প্রদানের সুপারিশ করেছে সিআইডি।
উল্লেখ্য, ২০১৩ সালের ৬ অক্টোবর গভীর রাতে শহরের বনানীপাড়ায় নিজ বাসায় দুর্বৃত্তদের হাতে খুন হন এমদাদুল হকের স্ত্রী আয়শা খানম ডলি। এ ঘটনায় পরদিন আব্দুস সালাম, রেজাউল, হোসেন আহমদ রাসেল, সুনু মিয়াকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাসুর আব্দুল অদুদ।
প্রথমে মামলার তদন্ত করে পুলিশ। পরে অধিকতর তদন্তের জন্য মামলাটি সিআইডিতে হস্তান্তর হয়। বিজ্ঞ আদালত দীর্ঘ সাড়ে ৩বছরের তদন্তাধীন মামলার অভিযোগপত্র আমলে নিয়ে আসামিদের বিরুদ্ধে সম্প্রতি গ্রেফতারি পরোয়ানার আদেশ দেন।
সদর থানায় আয়শা খানম ডলির স্বামী এমদাদুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা পৌঁছেছে বলে নিশ্চিত করেছেন ওসি মোহাম্মদ হারুন অর রশিদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com