1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জমে উঠেছে বহুজাতিক পণ্য প্রদর্শনী মেলা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে মাসব্যাপী বহুজাতিক পণ্য প্রদর্শনী মেলা জমে উঠেছে। সিলেটের আদিবাসী মহিলা উন্নয়ন সংস্থা এই মেলার আয়োজন করেছে। আগামী ২৫ ফেব্রুয়ারি শেষ হবে মেলা।
১৬ জানুয়ারি থেকে শুরু হওয়া মেলার বিভিন্ন স্টলে রয়েছে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় জিনিসপত্র। বিভিন্ন স্টলে রয়েছে ছোট ও বড়দের জামা-কাপড়, ওড়না, শাড়ি, ভ্যানিটি ব্যাগ, জুতা, খেলনা, ব্লেজার, গহনা, বাসন-কোসন, পাঞ্জাবি, চাদরসহ নানা রকম জিনিসপত্র। এছাড়াও রয়েছে হরেক রকম খাবারের দোকান।
প্রতিদিন এই মেলায় বিভিন্ন শ্রেণি পেশার দর্শনার্থীর ভিড় জমে উঠেছে। ক্রেতাদের মধ্যে বেশিরভাগই মহিলা। সোমবার বিকেলে মেলার বিভিন্ন স্টলে ক্রেতা ও দর্শনার্থীদের ভিড় ছিল উপচে পড়া।
মেলায় আগত সাবিদ মিয়া বলেন, পরিবার-পরিজনকে নিয়ে মেলায় এসেছি। কম দামে পছন্দের জিনিসপত্র কিনেছি। এগুলোর মানও ভালো। শাড়ি কাপড়, বাচ্চাদের পোষাক, চুড়ি, জুতা, ভ্যানিটি ব্যাগও কিনেছি।
গৃহিণী আসমা আক্তার বেবী বলেন, ‘মেলায় পছন্দের সব জিনিসপত্র পেয়েছি। সাধ্য অনুযায়ী এগুলো কিনছি। দামও আছে হাতের নাগালে। আলতা, পাউডার, ফুল কিনেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com