1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

টাকা আত্মসাৎ : কারাগারে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৩ কর্মকর্তা

  • আপডেট সময় সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
কোটি টাকা আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ তিনজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
তিনজনের পক্ষে সোমবার জামিন চাওয়া হলে মঙ্গলবার শুনানির দিন রেখে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী। আদালতে দুদকের প্রসিকিউশন বিভাগের কর্মকর্তা সাহিদুর রহমান এ তথ্য জানিয়েছেন।
গ্রেপ্তাররা হলেন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ডেপুটি রেজিস্ট্রার এ এইচ এম তাওহিদুজ্জামান, সহকারী রেজিস্ট্রার সিদ্দিকুর রহমান ও সহকারী পরিচালক মোফাজ্জেল হোসাইন।
প্রণব জানান, ২০১২ সালে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের দায়ের করা একটি দুর্নীতি মামলায় সোমবার ভোরে রাজধানীর মিরপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
ওই মামলায় অভিযোগ করা হয়েছ, সরকারের নিষেধাজ্ঞার পরও জাতীয় বিশ্ববিদ্যালয়ে ‘গণনিয়োগ’ পাওয়া ১৬৯ জন কর্মচারীকে অবৈধভাবে সিলেকশন গ্রেড দিয়ে আসামিরা পর¯পর যোগসাজশে সরকারের এক কোটি ৪ লাখ ৬৩ হাজার ৩৯৪ টাকা আত্মসাত করেন।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের তৎকালীন উপাচার্য অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহসহ মোট ১৩ জনকে আসামি করা হয়েছে এ মামলায়।
আদালত মামলাটি তদন্তের জন্য দুদকে পাঠালে সহকারী পরিচালক ফজলুল বারী এর দায়িত্ব পান। তদন্তের অংশ হিসেবে সোমবার ভোরে ওই তিনজনকে গ্রেপ্তার করে বিকালে কারাগারে পাঠানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com