1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে’

  • আপডেট সময় রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭
????

মো. শাহজাহান মিয়া ::
সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের প্রতিটি অঞ্চলে উন্নয়ন কাজ এগিয়ে চলেছে। বর্তমানে দেশের ৮০ ভাগ মানুষ বিদ্যুৎ পাচ্ছেন। আগামী দুই বছরের মধ্যে দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। তখন দেশের কোথাও আর অন্ধকার থাকবে না। বিদ্যুতের আলোয় আলোকিত হবে সারাদেশ। তিনি আরো বলেন, যে বা যারা আমার বিরুদ্ধে মিথ্যাচার করছেন, আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, আমি কাউকে ভয় করিনা। ভয়ের দিন শেষ হয়ে গেছে। সুতরাং জনগণের পাশে থেকে আজীবন সেবা করে যাবো।
শনিবার দুপুরে মিরপুর ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে-এর উদ্যোগে উপজেলার মিরপুর পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন, যুক্তরাজ্য আ.লীগের সহ-সভাপতি হরমুজ আলী।
মিরপুর পাবলিক উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল খালিকের সভাপতিত্বে ও ট্রাস্টের সাধারণ সম্পাদক আঙ্গুর আলীর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুকিত চুন্নু, জগন্নাথপুর উন্নয়ন সংস্থা ইউকে-এর সভাপতি তাহের কামালী, ট্রাস্টের শিক্ষা বিষয়ক সম্পাদক জুবের মিয়া, মিরপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জমির উদ্দিন, হলিয়ারপাড়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মঈনুল ইসলাম পারভেজ, মিরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হামজা প্রমুখ।
এ সময় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, জগন্নাথপুর থানার ওসি মুরসালিন, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, সদস্য আলী আছগর ইমনসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী এমএ মান্নান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com