1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পায়ে হেঁটে সুনামগঞ্জে দিনাজপুরের নাসিম

  • আপডেট সময় রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
“আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ, আর নয় শিশু শ্রম এবার চাই শিক্ষা” এই স্লোগান সামনে রেখে শিশুশ্রম বন্ধে জনমত গড়ে তুলতে প্রচারণা চালাচ্ছেন দিনাজপুরের নাসিম তালুকদার। এ জন্য তিনি অভিনব কর্মসূচির উদ্যোগ নিয়েছেন। তিনি পায়ে হেঁটে সারা দেশ ভ্রমণ করছেন বলে জানাগেছে। গত ২২ অক্টোবর দিনাজপুর থেকে বাংলাদেশ ভ্রমণে যাত্রা শুরু করেন। গতকাল শনিবার তিনি সুনামগঞ্জে এসে পৌঁছান। সুনামগঞ্জ আসলে তাকে বরণ করে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপের সাধারণ সম্পাদক মো. বুরহান উদ্দিন ও জেলা রোভার স্কাউটস লিডার মো. রায়হান উদ্দিন।
দিনাজপুরের কেবিএম কলেজের সাবেক সিনিয়র রোভার মেট নাসিম তালুকদার জানান, শিশুশ্রম বন্ধে জনমত গড়ে তোলার উদ্দেশ্যে তিনি অভিনব কর্মসূচি পায়ে হেঁটে সারাদেশ ভ্রমণের উদ্যোগ নিয়েছেন। দিনাজপুর শহরের জিরো পয়েন্টে থেকে তারা যাত্রা শুরু হয়। তিনি ১৩০ দিনে দেশের ৬৪ জেলায় যাবেন বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com