1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মতিউর রহমানের নামফলক ভেঙে স্থাপনা নির্মাণ

  • আপডেট সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
সাবেক সংসদ সদস্য এবং সুনামগঞ্জ জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমানের নামফলক ভেঙে স্থাপনা নির্মাণ করেছেন বঙ্গবন্ধু সৈনিক লীগ, বাদাঘাট দক্ষিণ ইউপি’র সভাপতি আইয়ূব আলী।
জানা যায়, সংসদ সদস্য থাকাকালে মতিউর রহমান বিশ্বম্ভরপুর উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়নে একটি ব্রিজ উদ্বোধন করেন। এ সময় একটি নামফলক ইউনিয়নের শক্তিয়ারখলা বাজার সংলগ্ন ভূমিতে স্থাপন করা হয়। গতকাল শুক্রবার সকালে সাবেক এমপি মতিউর রহমানের নামফলকটি ভেঙে ফেলেন আইয়ূব আলী ও তার সহোদররা। ওই ভূমিতে তারা ঘর নির্মাণের উদ্যোগ নেন। বিষয়টি নিয়ে স্থানীয়দের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। ফলক ভেঙে ঘর নির্মাণের খবর পেয়ে বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় উপজেলা নির্বাহী অফিসার তানিয়া সুলতানা আইয়ূব আলীকে তার কার্যালয়ে ডেকে আনেন। পরে যথাস্থানে নিজ খরচে পুনরায় নামফলক নির্মাণ ও স্থাপনা সরিয়ে নেওয়ার শর্তে আইয়ূব আলীকে ছেড়ে দেয়া হয়।
বিশ্বম্ভরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মুনির হোসেন জানান, ইউএনও মহোদয় আইয়ূব আলীকে ডেকে এনেছিলেন। সে বলেছে স্থাপনা সরিয়ে নেবে এবং নিজ খরচে নামফলক তৈরির করে দেবে।
বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার তানিয়া সুলতানা জানান, ২১ জানুয়ারির মধ্যে নিজ দায়িত্বে ও খরচে নামফলক তৈরি করে দেবে বলে বন্ডসই দিয়েছে আইয়ূব আলী। সেই সাথে স্থাপনা যেটুকু তৈরি হয়েছে এটি সরিয়ে নেবে। সে মোতাবেক কাজ না করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com