1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রতিমন্ত্রী এমএ মান্নানের কুশপুত্তলিকা দাহ করলো মতিউর রহমানের অনুসারীরা

  • আপডেট সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ব্যানারে শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের পর অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের কুশপুত্তলিকা দাহ করেছেন জেলা আ.লীগ সভাপতি মতিউর রহমান অনুসারী নেতাকর্মীরা। শুক্রবার বিকেলে শহরের আলফাত স্কয়ার এলাকায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের বিরুদ্ধে এ কর্মসূচি পালিত হয়। এর আগে জেলা আ.লীগের রমিজ বিপণিস্থ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় এমএ মান্নানের বিরুদ্ধে নানা ধরনের স্লোগান দেন নেতাকর্মীরা। পরে স্থানীয় আলফাত স্কয়ারে প্রতিবাদ সমাবেশে মিলিত হয় তারা। এ সময় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোশাররফ হোসেন ইমনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি যতীন্দ্র মোহন তালুকদার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক, সাহিত্য সম্পাদক ইকবাল হোসেন, আইন সম্পাদক শামীম আহমদ, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আশিকুর রহমান রিপন, ছাত্রলীগ নেতা অভিজিত চৌধুরী টিংকু, মাসকাওয়াত জামান ইন্তি, ছাত্রলীগ নেতা জিসান এনায়েত রেজা, দিপংকর কান্তি দে, ফয়সাল আহমেদ চৌধুরী, বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক অরিন্দম মৈত্র, আলী রাজ, জেলা ছাত্রলীগ নেতা তৌফিক ইসলাম, বিধান দাশ, ওয়াসিম মাহমুদ, প্রসেনজিৎ দে, জুবায়ের, মানিক, বাবু, সুজন, রেজোয়ান, নাজিম, জাহাঙ্গীর, শাকিল, অয়ন, আতিক, নাজিম, দুর্গম, দিপ্ত দাশ প্রমুখ।
বক্তারা অবিলম্বে এমএ মান্নানকে জেলা আওয়ামী লীগ সভাপতির বিরুদ্ধে ‘কটূক্তি’ করার জন্য ক্ষমা চাওয়ার আহ্বান জানান। ক্ষমা না চাইলে পরবর্তীতে আরও কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেয়া হয়। বক্তারা বলেন, ‘এম.এ মান্নান আমলা থেকে হঠাৎ করেই এমপি, মন্ত্রী হয়েছেন। তাই আপনি জেলা আওয়ামী লীগের ত্যাগী ও বর্ষীয়ান নেতা আলহাজ্ব মতিউর রহমান সম্পর্কে কটূক্তি করতে দ্বিধাবোধ করেননি। আপনি সিনিয়র নেতাদের মূল্যায়ন করতে জানেন না। আপনাকে অবশ্যই মতিউর রহমানকে নিয়ে কটূক্তি করার জন্য ক্ষমা চাইতে হবে। নইলে আমাদের আন্দোলন আরো কঠোর থেকে কঠোরতম হবে’।
প্রতিবাদ সভা শেষে এমএ মান্নানের ছবিসংবলিত কুশপুত্তলিকা দাহ করেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা। এ সময় তারা প্রতিমন্ত্রী এমএ মান্নানের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com