1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘ডিসেম্বরের মধ্যেই জেলা ছাত্রলীগের নতুন কমিটি’

  • আপডেট সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০১৬

রাজন চন্দ ::
‘সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি খুব শীঘ্রই গঠন করা হবে। আমরা সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীদের সাথে কথা বলব যেন তারা নভেম্বর মাসের মধ্যেই একটি কর্মী সমাবেশ বা সম্মেলনের আয়োজন করে। যদি সম্মেলন বা কর্মী সমাবেশ আয়োজন করতে তারা ব্যর্থ হয় তাহলে ডিসেম্বর মাসের মধ্যেই কেন্দ্রীয় কমিটি থেকে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হবে এটা নিশ্চিত।’
গতকাল রোববার সকালে এ প্রতিবেদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের সঙ্গে মুঠোফোনে কথা বললে তিনি এসব তথ্য জানান।
২০১০ সালের অক্টোবর মাসে সভাপতি ও সম্পাদকসহ ১০ জনের পদবি উল্লেখ করে সম্মেলন ছাড়াই জেলা ছাত্রলীগের কমিটি করে দিয়েছিলেন তৎকালীন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। পরবর্তীতে ২০১৪ সালের এপ্রিল মাসে পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করা হয়। এরপর থেকে জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্মরণ ও সাধারণ সম্পাদক রফিক আহমেদ চৌধুরী অদ্যাবধি কমিটির নেতৃত্ব দিয়ে আসছেন। তবে বর্তমান কমিটির নেতাদের মধ্যে সহ সভাপতি, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ প্রায় ১৫জন নেতা বিবাহিত। এর মধ্যে ৮জন সহ-সভাপতি, ২জন যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক, ৪জন সাংগঠনিক সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক বিবাহিত। এছাড়া অনেকেই ছাত্রলীগ ছেড়ে সহযোগী সংগঠনে চলে গেছেন।
এ বিষয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রফিক আহমেদ চৌধুরী বলেন, সিলেট বিভাগের কৃতী সন্তান বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন ভাইয়ের সঙ্গে কথা বলে খুব শীঘ্রই উপজেলা এবং ইউনিট কমিটিগুলো দিয়ে জেলা সম্মেলনের আয়োজন করব।
জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বী স্মরণ বলেন, এখন পর্যন্ত জেলার কয়েকটি উপজেলা এবং ইউনিট কমিটিগুলো দেয়া হয়নি। আমরা এই কমিটিগুলো ঘোষণা করে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে সম্মেলনের আয়োজন করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com