1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

২০১৯ সালের একদিন আগেও জাতীয় নির্বাচন হবে না : মোহাম্মদ নাসিম

  • আপডেট সময় শনিবার, ২৯ অক্টোবর, ২০১৬

সামছুল ইসলাম সরদার ::
বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বেগম খালেদা জিয়া নির্বাচনে না গিয়ে জামাত-শিবিরকে সাথে নিয়ে দেশে জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছিলেন। শেখ হাসিনার নেতৃত্বে আমরা জ্বালাও-পোড়াও রাজনীতি বন্ধ করে দেশে উন্নয়নের রাজনীতি শুরু করেছি।
তিনি খালেদা জিয়াকে বাংলা ভাই আব্দুর রহমানের জন্মদাতা হিসেবে উল্লেখ করে বলেন, বিএনপি-জামায়াত-শিবির এ দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। শেখ হাসিনা কঠোর হস্তে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করে দেশে স্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেছেন।
তিনি আরও বলেন, যারা ধর্মের নামে মানুষ খুন করে তারা দেশ ও জাতির শত্রু। জনগণ আমাদেরকে ভোট দিয়েছে বলেই আমরা আজ এমপি-মন্ত্রী হয়েছি। ২০১৯ সালের একদিন আগেও বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন হবে না। শেখ হাসিনার সরকার প্রতি মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। স্বাস্থ্যমন্ত্রী বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের ক্ষমতার সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে এ হাওরবেষ্টিত এলাকায় আরও ৪টি পূর্ণাঙ্গ হাসপাতাল নির্মাণ করা হবে।
তিনি সুরঞ্জিত সেনগুপ্তের ভূয়সী প্রশংসা করে বলেন, আপনারা বড়ই ভাগ্যবান যে সুরঞ্জিত সেনগুপ্তের মতো বর্ষীয়ান রাজনীতিবিদ পেয়েছেন।
গতকাল শনিবার বিকেল ৪টায় দিরাই উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিএডিসি মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক প্রদীপ রায়ের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই-শাল্লার সাংসদ সুরঞ্জিত সেনগুপ্ত, সংরক্ষিত মহিলা এমপি অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা রব্বানী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক স¤পাদক অ্যাডভোকেট রঞ্জিত সরকার, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়, সিলেট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ স¤পাদক সঞ্জয়, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্মরণ, সহ সভাপতি আবু সালিম, উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক উজ্জ্বল মিয়া, কলেজ ছাত্রলীগের সাধারণ স¤পাদক মান্না তালুকদার লিমন প্রমুখ।
এর আগে বিকেল ৩ টায় স্বাস্থ্যমন্ত্রী ৫০ শয্যা বিশিষ্ট দিরাই হাসপাতালের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। বিকেল সাড়ে ৫টায় বিদ্যুতায়নের উদ্বোধন করেন। সভায় প্রয়াত সাংবাদিক টিপু সুলতান স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com