1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইজিবাইক উল্টে গিয়ে নিহত ১

  • আপডেট সময় শুক্রবার, ২১ জুলাই, ২০১৭

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সুনই সেতুর সংযোগ সড়কের উত্তর পাশে একটি যাত্রীবাহী ইজিবাইক উল্টে গিয়ে মো. নজরুল ইসলাম লতু (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের রংপুর গ্রামে।
ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার মধ্যনগর বাজারের সামনের সড়ক থেকে একটি ইজিবাইকে করে ৫/৬জন যাত্রী নিয়ে চালক মো. সোহাগ মিয়া (২২) ধর্মপাশা উপজেলার সদর বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। ওইদিন সকাল ১১টার দিকে এটি সুনই সেতুর উত্তর পাশের সংযোগ সড়কে পৌঁলে এটি উল্টে যায়। এতে ইজিবাইকে থাকা যাত্রীরা আহত হন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মো. নজরুল ইসলামকে স্থানীয় লোকজন উদ্ধার করে দুপুর ১২টায় ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
ধর্মপাশা থানার ওসি (তদন্ত) মো. বেলায়েত হোসেন জানান, ইজিবাইকটি এখন পুলিশ হেফাজতে রয়েছে। চালক সোহাগ মিয়াও গুরুতর আহত হয়েছেন বলে এলাকাবাসী জানিয়েছেন। এ ঘটনায় থানায় এখনো কোনো লিখিত অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com