1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ত্রাণ নিয়ে ঘরে ঘরে তরুণ সমাজসেবক ইকবাল হাসান

  • আপডেট সময় শুক্রবার, ৮ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার ::
বন্যায় ক্ষতিগ্রস্ত জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউনিয়নের হতদরিদ্র্যদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন তরুণ সমাজসেবক মো. ইকবাল হাসান। এ পর্যন্ত তিনি ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ২৬টি গ্রামের প্রায় ৮ হাজার মানুষের মধ্যে সহায়তাসামগ্রী বিতরণ করেছেন। সম্পূর্ণ ব্যক্তিগত তহবিল থেকে তিনি এই ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।
তরুণ সমাজসেবক মো. ইকবাল হাসান বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যা অনেক মানুষকে সর্বস্বান্ত করে দিয়েছে। জেলার এমন কোনো মানুষ নেই যে তিনি ক্ষতিগ্রস্ত হননি। এর মধ্যে নিম্ন আয়ের মানুষের অবস্থা খুবই করুণ। এই দুঃসময়ে আমি হতদরিদ্র্যদের পাশে দাঁড়িয়েছে। নিজের সামর্থ্য অনুযায়ী তাদের সহায়তা করছি।
মো. ইকবাল হাসান আরও বলেন, সাচনাবাজার ইউনিয়ন পরিষদের বিগত নির্বাচনে আমি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। ওই নির্বাচনে আমি সামান্য ভোটে পরাজিত হই। কিন্তু ইউনিয়নবাসী আমাকে তাদের যে ভালোবাসা দিয়েছেন, দোয়া করেছেন, সেই ঋণ পরিশোধ করার মতো নয়। নির্বাচনে প্রার্থিতা ঘোষণার সময় আমি ইউনিয়নবাসীকে কথা দিয়েছিলাম, আমি যদি বিজয়ী হতে না-ও পারি তবুও তাদের সুখে-দুখে পাশে থাকবো। আমি আমার প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করে যাচ্ছি। বন্যায় ক্ষতিগ্রস্ত ইউনিয়নবাসীর এই দুঃসময়ে নিজেকে তাদের সেবায় নিয়োজিত রেখেছি। আগামীতে এই ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত রাখবো।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com