1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নবীনগর থেকে ইজিবাইক নিয়ে চালক উধাও

  • আপডেট সময় রবিবার, ৫ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের নবীনগর এলাকায় বিশ্ব দাসের ব্যাটারি চার্জের গ্যারেজ থেকে এরশাদ মিয়া নামের এক চালক একটি ইজিবাইক নিয়ে উধাও হয়েছে। এ ঘটনায় গত ৩০ এপ্রিল শহরতলির ইব্রাহীমপুর গ্রামের বাসিন্দা ইজিবাইকের মালিক শহীদুল ইসলাম তালহা সদর মডেল থানায় অভিযোগ দাখিল করেছেন।
ইজিবাইক চালক এরশাদ মিয়ার বাড়ি দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের নুরপুর গ্রামে। তার পিতার নাম মো. আরা মিয়া। এরশাদ মিয়ার শ্বশুর বাড়ি ইব্রাহীমপুরে থাকায় প্রায় ১ বছর আগে থেকে তার সাথে পরিচয় হয় ইজিবাইক মালিক শহীদুল ইসলাম তালহা’র। এরপর থেকে সে শহীদুল ইসলাম তালহার ইজিবাইকটি চালাতো সুনামগঞ্জ শহরে।
জানা যায়, গত ২৮ এপ্রিল সকাল ৮টায় শহরের নবীনগর এলাকার বিশ্ব দাসের ব্যাটারী চার্জের গ্যারেজ থেকে এরশাদ মিয়া নামের এই চালক প্রতিদিনের মতো ইজিবাইক নিয়ে বেরিয়ে যায়। তিন দিন যাবত বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর তাকে পাওয়া যায়নি।
ইজিবাইকের মালিক শহীদুল ইসলাম তালহা জানান, বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ বাজার থেকে গোপন সূত্রে খবর পান যে ইজিবাইক চালক এরশাদ মিয়া পলাশ বাজারে ইজিবাইকের ডিজাইন পাল্টিয়ে বিক্রির জন্য মেকানিকের দোকানে গিয়েছিল। পরেই সে শান্তিগঞ্জ উপজেলা অভিমুখে চলে যায়। এ ব্যাপারে তিনি সুনামগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দাখিল করেছেন।
সুনামগঞ্জ সদর মডেল থানার এসআই হাবিবুর রহমান জানান, আমরা ইজিবাইকটি উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com