1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোয়ারায় কিশোরী’র আত্মহত্যা : পুত্রের অপকর্মে ‘সহায়তাকারী’ পিতা এখন শ্রীঘরে

  • আপডেট সময় সোমবার, ৬ নভেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
পুত্রের অপকর্মে ‘সহায়তাকারী’ হিসেবে অভিযুক্ত পিতাকে গ্রেফতার করে জেল হাজাতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের এরুয়াখাই গ্রামের বাসিন্দা।
অভিযোগ থেকে জানা যায়, এরুয়াখাই গ্রামের এক কন্যা (১৫)কে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে আনোয়ার হোসেন আনুর পুত্র হাবিবুর রহমান হাবিব। এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। কিন্তু হাবিবুর রহমান হাবিব মেয়েটিকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এ অবস্থায় গত ১৭ জুলাই নিজ ঘরের তীরের সাথে রশি বেঁধে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে মেয়েটি। এ ঘটনায় দোয়ারাবাজার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়। ঘটনার প্রায় তিন মাস পর ময়নাতদন্ত রিপোর্টে মেয়েটি অন্তঃসত্ত্বা অবস্থায় আত্মহত্যা করেছে মর্মে রিপোর্ট আসলে তার ভাই বাদী হয়ে হাবিব ও তার পিতা আনোয়ার হোসেন আনু ও মাতা রানুয়ারা বেগমকে আসামি করে দোয়ারাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং-১২, তারিখ ৩০/১০/১৭ইং।
উক্ত মামলা দায়ের হওয়ার পরদিনই দোয়ারাবাজার থানা পুলিশ স্থানীয় চকবাজার থেকে হাবিবুর রহমানের পিতা আনোয়ার হোসেন আনুকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। মামলার অপর আসামি হাবিব ও তার মা পলাতক রয়েছেন।
উল্লেখ্য, ময়না তদন্ত শেষে মেয়েটির লাশ দাফন করার প্রায় ১৫দিন পর গত ৩ আগস্ট জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে কবর থেকে তা উত্তোলন করে ডিএনএ নমুনা সংগ্রহ করে সুনামগঞ্জ সদর হাসপাতাল কর্তৃপক্ষ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com