1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা পরিষদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

  • আপডেট সময় বুধবার, ২১ জুন, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার শহরের হাসননগরস্থ একটি কমিউনিটি সেন্টারে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
এ আয়োজনে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের আমন্ত্রণে অতিথি হিসেবে যোগ দেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম, জেলা পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুল, বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাসির উদ্দিন আহমেদ পিএসসি, জেলা পরিষদের প্রধান নির্বাহী জর্জেচ মিঞা, জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা অ্যাডভোকেট আফতাব উদ্দিন আহমেদ প্রমুখ।
এছাড়াও ইফতার মাহফিলে অংশ নেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. সফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহীদুল্লাহ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক খন্দকার মঞ্জুর আহমদ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নূরুল ইসলাম বজলু, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জ্বলসহ যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনসমূহের নেতাকর্মী, বিভিন্ন পেশাজীবী সংগঠন, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com