1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘বিএনপি আসলে কি চায় তারা নিজেরাই জানে না’

  • আপডেট সময় শনিবার, ১০ জুন, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
বিএনপি’র নীতি নির্ধারকরা বলছেন, তারা শেখ হাসিনার অধীনে নির্বাচন করবে না, আবার একতরফা নির্বাচনও করতে দিবে না, বিএনপি আসলে কি চায় তারা নিজেরাই জানে না বলে অভিযোগ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলা এলাকায় বিআরটিএ’র মোবাইল কোর্ট পরিচালনা পরিদর্শনকালে তিনি এসব বলেন। মন্ত্রী ইংল্যান্ডের পার্লামেন্ট নিবার্চনে বঙ্গবন্ধুর নাতনী টিউলিপসহ বাংলাদেশের ৩ নারী পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে তাদের অভিনন্দন জানান।
সেতুমন্ত্রী বলেন, বিএনপি বলে তারা ফাঁকা মাঠে গোল দিতে দিবে না, আমরাও ফাঁকা মাঠে গোল দিতে চাই না। তারা অভিযোগ করে একদিকে নির্বাচনের কথা বলি, আরেক দিকে মামলা দেই, নেতাকর্মীদের জেলে রেখে নির্বাচনে যাবেন না। আমরা বলি নির্বাচনের পরিবেশের সাথে মামলার কোনো স¤পর্ক নেই। আমাদের এমপির সাজা হয়েছে, তিনজন মন্ত্রী আদালতে হাজিরা দিচ্ছেন।
গুলশানে মওদুদ আহম্মেদর বাড়ি উচ্ছেদ প্রসঙ্গে ওবায়দুল কাদের আরো বলেন, বেগম জিয়া ও নিজের মামলা নিজে করে মোকাবেলা করে আইনি লড়াইয়ে হেরে গেছেন। আইনের লোক হয়ে আইন মানবেন না, দেশের মানুষকে আইন মানার জন্য কিভাবে পরামর্শ দেবেন।
এদিকে, আসন্ন ঈদযাত্রা নির্বিঘ্ন করতে দেশের গুরুত্বপূর্ণ মহাসড়কের ১০টি পয়েন্টে ৩ শতাধিক আনসার মোতায়েন করা হবে। আর ৫ টি পয়েন্টে ১৫ টি আইপি ক্যামেরা স্থাপন করা হবে বলে জানান সেতুমন্ত্রী। মহাসড়কের প্রবেশ পথগুলো দখল মুক্ত রাখার নির্দেশনাও দেন মন্ত্রী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com