1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শনির হাওরের বেড়িবাঁধ রক্ষায় কাজ করছেন হাজারো কৃষক

  • আপডেট সময় সোমবার, ৩ এপ্রিল, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার সর্ববৃহৎ শনির হাওররক্ষা বাঁধে রোববার দিনভর কাজ করেছেন এলাকার সহ¯্রাধিক কৃষক। স্বেচ্ছাশ্রমে কৃষকদের কাজে আসতে উদ্বুদ্ধ করেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল। তিনি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত একটানা আহম্মকখালি, ঝালুখালি, নান্টুখালিসহ প্রায় ২ কি.মি. আফরমারা বাঁধ রক্ষার কাজ করেন। এসময় কৃষকদের নিয়ে জনপ্রতিনিধিরা দুটি কার্গো আটক করে বালু নিয়ে বাঁধে ফেলেন।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুলের সঙ্গে বাঁধ রক্ষার কাজে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আ.লীগ নেতা শফিকুল আলম, ইউপি চেয়ারম্যান বুরহান উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাফিজ উদ্দিন প্রমুখ। পরে কার্যক্রমে এসে যুক্ত হন তাহিরপুর উপজেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আবুল হোসেন খা, তাহিরপুর উপজেলা আ.লীগের সেক্রেটারি অমল কর প্রমুখ।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাঁধরক্ষার কাজে হাওরপাড়ের সহ¯্রাধিক কৃষক স্বেচ্ছাশ্রমে কাজ করেন। সকাল-সন্ধ্যা পর্যন্ত তারা নিরলস কাজ করে বাড়ি ফিরেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত এই হাওরটি রক্ষিত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com