1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় বইমেলা ও কবিতা পাঠের আসর

  • আপডেট সময় সোমবার, ২৭ মার্চ, ২০১৭

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলা সদরের শহীদ মিনার প্রাঙ্গণে গত রোববার দিনব্যাপী বইমেলা ও কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়েছে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন উপলক্ষে প্রথমবারের মতো ধর্মপাশা সাহিত্য পরিষদ ও বাংলাদেশ কবি ইউনিয়ন (বাকই) যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে। কবিতা পাঠের আসরে ৪০জন কবিতা আবৃত্তি করেন।
ধর্মপাশা সাহিত্য পরিষদের সভাপতি কবি আনিসুল হক লিখন ও বাংলাদেশ কবি ইউনিয়নের সভাপতি কবি শাকিল আহমেদ মুন বলেন, বই পড়া জ্ঞানার্জনের অন্যতম মাধ্যম। বই পড়ার মাধ্যমে অনেক অজানাকে জানা সম্ভব হয়। আর কবিতা হৃদয়কে উদ্বেলিত করে। ঘুমন্ত মানুষকেও জাগিয়ে তোলে। সুন্দর ও সুশৃঙ্খল সমাজ গঠনেও কবিতা পাঠের গুরুত্বপূর্ণ অপরিসীম।
এ ধরণের উদ্যোগকে স্বাগত জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএন) মো. মামুন খন্দকার বলেন, বইমেলা ও কবিতা পাঠের আসর এই দুটোই মানুষের জ্ঞানকে বিকশিত করে। প্রথমবারের মতো এ ধরনের অনুষ্ঠানের আয়োজকদের আমি ধন্যবাদ জানাচ্ছি। এই ধরনের আয়োজনের ধারাবাহিকতা অব্যাহত রাখলে এই দেশে জঙ্গিবাদ কখনো মাথাচাড়া দিয়ে উঠেতে পারবে না। পাশাপাশি সকল অসামাজিক কার্যক্রমও বন্ধ হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com