1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ ২ আসন : প্রথমদিনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন ৭ প্রার্থী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ-২ আসনের (দিরাই-শাল্লা) উপ-নির্বাচনে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বুধবার দিরাই উপজেলা নির্বাচন কার্যালয় থেকে জয়া সেনগুপ্তা (আ.লীগ), আমিনুল ইসলাম (জাসদ ইনু-শিরিন), সামছুল হক চৌধুরী (স্বতন্ত্র), ফখরুল আলম চৌধুরী (স্বতন্ত্র), সৈয়দুর রহমান (স্বতন্ত্র) মনোনয়নপত্র সংগ্রহ করেন। এদিকে সুনামগঞ্জ জেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন গুলজার আহমদ (গণতান্ত্রিক পার্টি), শেখ জাহের আলী (জাপা, এরশাদ), সালেহীন চৌধুরী শুভ (জাসদ, আম্বিয়া প্রধান সমর্থিত)।
উপ-নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আজ ২ মার্চ, বাছাই ৫ মার্চ। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৩ মার্চ। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ মার্চ।
দিরাই ও শাল্লা উপজেলা নিয়ে সুনামগঞ্জ-২ আসনটি গঠিত। ১৩টি ইউনিয়ন নিয়ে গঠিত এ আসনের ১১০টি ভোটকেন্দ্রের ৫০২টি ভোটকক্ষে ভোটগ্রহণ করা হবে। উপ-নির্বাচনে মোট ভোটার রয়েছেন ২ লাখ ৫২ হাজার ৪৩০ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৬ হাজার ২২৮ জন আর নারী ভোটার ১ লাখ ২৬ হাজার ২০২ জন।
গত ৫ ফেব্রুয়ারি সুরঞ্জিত সেন গুপ্তের জীবনাবাসন হওয়ায় আসনটি শূন্য হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com