1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মাদকবিরোধী সমাবেশ ও বিট পুলিশিং সভা : ‘শহরের ৯টি ওয়ার্ডে একজন করে পুলিশিং কর্মকর্তা নিয়োগ করা হয়েছে’

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭
dav

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডে মাদকবিরোধী সমাবেশ ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা স্টেডিয়ামের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ সদর মডেল থানার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
৫নং ওয়ার্ডের কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি প্রদীপ পাল নিতাই-এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মাসুক মিয়া।
সভায় উপস্থিত সুধীজন ৫নং ওয়ার্ডে বিভিন্ন সমস্যার ও অপরাধমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন এবং এ ব্যাপারে পুলিশকে দ্রুত ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।
প্রধান অতিথির বক্তব্যে ওসি (তদন্ত) মাসুক মিয়া বলেন, বিট পুলিশিং হলো কমিউনিটি পুলিশের একটি অংশ। বিট পুলিশিং সারা বাংলাদেশে শুরু হয়েছে। বিট পুলিশিং ছোট ছোট অংশে ভাগ হয়ে প্রতিটি এলাকায় কাজ করবে। সুনামগঞ্জে ৯টি ওয়ার্ডে একজন করে পুলিশিং কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। আপনাদের ৫নং ওয়ার্ডে বিট পুলিশ কর্মকর্তা হল এসআই রিপন।
তিনি আরো বলেন, সুনামগঞ্জ হলো শান্তির শহর। এই শহরে মাঝে মধ্যে উত্তাপ হলেও তা অন্যান্য জেলার থেকে অনেক কম। আপনাদের ওয়ার্ড মাদকমুক্ত করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আপনারা আপনাদের সন্তানদের প্রতি লক্ষ রাখবেন।
ওসি (তদন্ত) মাসুক মিয়া আরো বলেন, আপনারা যে সকল অপরাধের কথা বলেছেন তা অতিশীঘ্রই সমাধান করা হবে। বর্তমানে মাদক নির্মূলের জন্য কঠোর অভিযান শুরু করা হয়েছে। মাদকের সাথে যদি কোনো পুলিশ সদস্য জড়িত থাকে তাহলে আমাদের বলুন তার চাকরি চলে যাবে। তাছাড়া আপনার পাশে কোনো অপরাধ সংঘটিত হয় তাহলে আমাদের বলুন আমরা আপনার পরিচয় গোপন রাখব।
সভায় অন্যান্যদের উপস্থিত ছিলেন দৈনিক সুনামগঞ্জের ডাক সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অ্যাড. নানু মিয়া, অ্যাড. মলয় বিকাশ চৌধুরী, ৫নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু, এসআই রিপন চন্দ্র গোপ-সহ ৫নং ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com