1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ক্রীড়া ব্যক্তিত্ব ফজলুল হক স্মরণে সভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭

সব্যসাচী ক্রীড়াবিদ, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মো. ফজলুল হক স্মরণে সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থা ভবনে সাবেক ক্রিকেটার ও সিনিয়র আইনজীবী রবিউল লেইস রোকেশের সভাপতিত্বে ও অ্যাড. এনাম আহমদ-এর পরিচালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন বিশিষ্ট গীতিকার ইসতিয়াক রুপু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অ্যাড. মো. নানু মিয়া, পারভেজ আহমেদ চৌধুরী, সিরাজুর রহমান সিরাজ, ডিএসএ-এর সাধারণ সম্পাদক ইমদাদ রেজা চৌধুরী, রথীন্দ্র চন্দ্র ধর, ইশতিয়াক শামীম, অধ্যক্ষ শেরগুল আহমদ, মো. মুক্তাদির হোসেন, শাহ আবু জাকের, কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু, সৌমিত্রি রায়, মো. আব্দুল আলী, জিএম তাশহীজ, দবির উদ্দিন, ওয়াসিম বখ্ত।
স্মরণসভায় বক্তরা সদ্য প্রয়াত মো. ফজলুল হকের বর্ণাঢ্য জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। তারা বলেন, অত্যন্ত বড় মাপের মানুষ ছিলেন তিনি। সুনামগঞ্জে খেলোয়াড়দের ইতিহাস লিখতে গেলে উনার কথা স্মরণ করতে হবে।
তিনি ফুটবেল খেলতেন অত্যন্ত ভাল। ক্রিকেটে ফাস্ট বোলার ছিলেন। তিনি সুনামগঞ্জে অন্যতম সেরা বোলার ছিলেন। যতদিন তিনি ব্যাডমিন্টন খেলেছেন ততদিনই চ্যাম্পিয়ন হয়েছেন। টেবিল টেনিস ও ক্যারাম খেলায় জেলায় তিনি ছিলেন অপ্রতিদ্বন্দ্বী। সত্যিকার অর্থে তিনি ছিলেন আপাদমস্তক ক্রীড়াবিদ। খেলাধুলার বাইরে ও শহরে উনার ব্যাপক পরিচিতি ছিল। তিনি ছিলেন সহজ সরল ও অতিথি পরায়ণ। শহরের অবস্থাসম্পন্ন পরিবারে জন্মগ্রহণ করায় তিনি মানুষকে সাহায্য করতেন অকাতরে। তাঁর শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়।
সভা শেষে মহরুমের রুহের মাগফিরাত কামনা করা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com