1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  • আপডেট সময় শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুরে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত ও এক ব্যক্তি আহত হয়েছেন। শনিবার দুপুরে বিশ্বম্ভরপুর-শক্তিয়ারখলা সড়কের বাঘমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের আলমপুর গ্রামের মোবাশ্বির আলীর ছেলে মোটর সাইকেল চালক বদরুল আলম (৩৫) ও জয়কলস ইউনিয়নের আস্তমা গ্রামের আব্দুল মনাফের ছেলে মোটর সাইকেল আরোহী বুরহান উদ্দিন (২৫)। এছাড়া অপর মোটর সাইকেল আরোহী আস্তমা গ্রামের আব্দুস সালামের ছেলে আব্দুল কাদির (১৯) গুরুতর আহত হয়েছেন। তাকে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার করা হয়।
স্থানীয় সূত্র জানায়, শনিবার সকাল অনুমান ১০টার দিকে সুনামগঞ্জ সদর উপজেলা থেকে চালককে নিয়ে দুই আরোহী তাহিরপুর উপজেলার বাদাঘাটের উদ্দেশ্যে ঠিকাদারি কাজে যোগ দেয়ার জন্য রওয়ানা করেন। দুপুরে বিশ্বম্ভরপুর-শক্তিয়ার খলা সড়কের বাঘমারা এলাকায় মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুই ব্যক্তি নিহত ও একজন আহত হন।
বিশ্বম্ভরপুর থানার ওসি মোল্লা মনির হোসেন জানান, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com