1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মাটি চাপায় শ্রমিকের প্রাণহানি: চার জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
কো¤পানিগঞ্জ উপজেলার শাহ আরপিন টিলা ধসে এক শ্রমিকের প্রাণহানি এবং আরো ২ জন আহত হওয়ার ঘটনায় কো¤পানিগঞ্জ থানায় চার জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে, টিলা ধসের পর উদ্ভূত পরিস্থিতিতে কো¤পানিগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা মাছুম বিল্লাহকে বদলি করা হয়েছে।
সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার সুজ্ঞান চাকমা জানান, কো¤পানিগঞ্জ থানার এস আই আরিফ উল্যাহ বাদী হয়ে শনিবার রাতে এ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মামলার আাসামি জমির মালিক মনোয়ারা বেগমকে রোববার গ্রেফতার করা হয়েছে। এর আগে ঘটনার দিন গর্ত মালিক আব্দুল কাদিরকে গ্রেফতার করা হয়। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।
গত শনিবার বিকেলে তৃতীয় দফায় টিলা ধসে কো¤পানিগঞ্জ উপজেলার চিকাডহর গ্রামের ওয়াহিদ আলীর পুত্র আব্দুল করিম ও তার শ্যালক রুস্তুমপুর গ্রামের ময়না মিয়ার পুত্র আব্দুল কাদিরের গর্তে টিলা ধসে আনিস নামের এক শ্রমিক ঘটনাস্থলেই মারা যায়। সে সুনামগঞ্জ সদর উপজেলার আহমদাবাদ গ্রামের আব্দুল করিমের পুত্র। এ ঘটনায় সুনামগঞ্জ সদর উপজেলার ইচ্ছাছড়া গ্রামের ওয়ারিছ আলীর পুত্র আব্দুল গফুর ও তাহিরপুর উপজেলার সামসু মিয়ার পুত্র মিজানুর রহমানকে গুরুতর আহতাবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com