1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় সংঘর্ষে নিহতের ঘটনায় পাল্টাপাল্টি মামলা : গ্রেফতার ২১

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭

শাল্লা প্রতিনিধি ::
শাল্লায় পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে সজল মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনাকে কেন্দ্র করে শাল্লা থানায় উভয়পক্ষের পাল্টাপাল্টি মামলা হয়েছে। পরে দুই পক্ষের ২১জনকে গ্রেফতার করেছে শাল্লা থানার পুলিশ।
জানা যায়, গত শুক্রবার শাল্লা উপজেলার শ্রীহাইল গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে শাল্লা ইউনিয়নের চেয়ারম্যান জামান চৌধুরী ওরফে ফুল মিয়া ও জিয়াউর রহমান পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এই সংঘর্ষে ১জন নিহত ও ৪০ জন আহত হয়। এ ঘটনায় গত রোববার নিহতের স্ত্রী সেকুলা বেগম বাদী হয়ে ৮৯ জনকে আসামি করে শাল্লা থানায় হত্যা মামলা দায়ের করেন।
অপরদিকে, ওইদিন জিয়াউর রহমান পক্ষের চাঁন মিয়া বাদী হয়ে ১০১ জনকে আসামি করে অপর মামলা দায়ের করেন। উভয়পক্ষের পাল্টাপাল্টি মামলা দায়ের করায় এলাকায় এখন থমথমে অবস্থা বিরাজ করছে।
শাল্লা থানার ওসি বজলার রহমান বলেন, ‘উভয় পক্ষ থানায় মামলা দায়ের করেছে। সংঘর্ষের ঘটনা ও মামলা দায়ের করার পর থেকে পুলিশি অভিযানে এ পর্যন্ত ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com