1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এমএ মান্নানকে নিয়ে মতিউরের বিষোদগারে প্রতিবাদ সমাবেশ : ‘উড়ে এসে জুড়ে বসে মতিউর রহমান কুৎসা রটাচ্ছেন’

  • আপডেট সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০১৭

দক্ষিণ সুনামগঞ্জ অফিস ::
সজ্জন রাজনীতিবিদ, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানকে নিয়ে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান আক্রমণাত্মক বক্তব্যে ক্ষোভ প্রকাশ করেছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন। তাদের প্রিয় নেতার বিরুদ্ধে বিষোদগারের প্রতিবাদে নেতাকর্মীরা উপজেলার শান্তিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন। প্রতিমন্ত্রী এমএ মান্নানের বিরুদ্ধে বিষোদগার থেকে বিরত না থাকলে মতিউর রহমানের বিরুদ্ধে কঠোর কর্মসূচির ঘোষণা দেন ক্ষুব্ধ নেতাকর্মীরা। নেতাকর্মীরা আগামী বৃহস্পতিবার মতিউর রহমানের বিষোদগারের প্রতিবাদে শান্তিগঞ্জ বাজারে প্রতিবাদ সমাবেশের ডাক দেন।
সমাবেশে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি অ্যাডভোকেট বোরহান উদ্দিন দোলন বলেন, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী জননেতা এমএ মান্নান সুনামগঞ্জের সন্তান এবং সজ্জন রাজনীতিবিদ। আওয়ামী লীগের জেলা সভাপতি হয়ে মতিউর রহমান এমএ মান্নানকে উদ্দেশ্যে করে যে কটূক্তি করেছেন তা মূর্খতা ছাড়া আর কিছুই নয়। মতিউর রহমান সুনামগঞ্জের মানুষকে ভালবাসেন না। তিনি এসেছেন ময়মনসিংহ থেকে। তিনি আওয়ামী লীগ সরকারে থেকে লুটেপুটে খেয়েছেন, কন্ট্রাক্টারি করেছেন, বিভিন্ন জায়গা থেকে ট্যাক্স নিয়েছেন। বোরহান উদ্দিন দোলন আরো বলেন, মতিউর রহমান ১৯৭১ সালে ঢাকায় বিহারীদের বাসা-বাড়ি দখল করেছিলেন। উড়ে এসে জুড়ে বসে মতিউর রহমান এখন কুৎসা রটাচ্ছেন। বর্তমান সরকার ও দলের ভাবমূর্তি বিনষ্ট করছেন।
উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নূর হোসেন বলেন, মতিউর রহমান দলের সভাপতি হয়েও দল সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে গিয়ে জেলা পরিষদ নির্বাচনে কাজ করেছেন। তিনি জেলা আওয়ামী লীগের চেইন অব কমান্ড নষ্ট করেছেন। এখন আওয়ামী লীগ সরকারের প্রতিমন্ত্রীর বিরুদ্ধে কথা বলে আওয়ামী লীগকে সমালোচিত করছেন। নূর হোসেন আরো বলেন, অতি বয়সের কারণে মতিউর রহমানের মস্তিষ্ক কোন কাজ করে না, তাই উল্টাপাল্টা কথা বলছেন। দায়িত্বশীল পদের এই নেতার এমন কথাবার্তা পাগলের প্রলাপ ছাড়া কিছুই নয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানকে উদ্দেশ্যে করেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি রিপন তালুকদার বলেন, এমএ মান্নান সুনামগঞ্জের সুনাম বাড়িয়েছেন। এমএ মান্নানকে কটাক্ষ করে কথা বলা মানে সুনামগঞ্জবাসীকে অপমান করা। রিপন বলেন, সুনামগঞ্জের কোন মানুষ এমএ মান্নানের বিরুদ্ধে কুৎসা রটাতে পারেনা। যিনি রটাচ্ছেন তিনি সুনামগঞ্জের মানুষ না। তিনি ময়মনসিংহের।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান সুজন বলেন, তার প্রসঙ্গে বলতে গেলে অনেক কিছু বলা যাবে। এমএ মান্নানের বিরুদ্ধে বিষোদগার করা থেকে মতিউর রহমানকে সাবধান হওয়ার আহ্বান জানান সুজন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন, সহ সভাপতি রিপন তালুকদার, জুবেল আহমদ, রাজা মিয়া, মনোজ ভট্টাচার্য, সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান সুজন, যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক লিয়াকত আলী, সহ সম্পাদক জুসেন আহমদ, সাংগঠনিক সম্পাদক কেশব দেব, খালিদুর রহমান বাবুল, শাহীনুর রহমান শাহীন, প্রচার সম্পাদক জিল্লুল হক জিলু, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো. শহীদ মিয়া, উপ প্রচার সম্পাদক মতিউর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক রোশন আলী মেম্বার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য বদরুল ইসলাম মেম্বার, জয়কলস ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন মেম্বার, যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন, সাইফুল ইসলাম, বীরগাঁও ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক তৈয়বুল ইসলাম, সাবেক যুবলীগ নেতা মাসুক মিয়া, সৈয়দ হোসেন জায়গীরদার রানা, জয়ন্ত তালুকদার পুল্টন, স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি নুর হোসেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম শিপন, উপজলা ছাত্রলীগ নেতা ছদরুল ইসলাম, রয়েল আহমদ, আলী শাহান, শাহান আহমদ, জাহিদুল ইসলাম, জাবেদ হোসেন, দিলন আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com