1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সকলের প্রতি কৃতজ্ঞতা জানালেন এমপি শাহানা রব্বানী

  • আপডেট সময় রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
৭৫ বছর পূর্তি উদ্যাপন উৎসবের প্রায় শেষ মুহূর্ত। একটু পরেই বাজবে বিদায়ের সুর। মঞ্চে আসলেন সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়-এর ৭৫ বছর পূর্তি উদ্যাপন কমিটির আহ্বায়ক অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী এমপি। আয়োজকদের পক্ষ থেকে সকলের প্রতি জানালেন বিন¤্র কৃতজ্ঞতা। বললেনÑ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। স্বাধীন দেশে আমরা আজ সব উৎসব উদ্যাপন করছি প্রাণভরে। দু’দিন ধরে উদ্যাপন করা হল সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উৎসব। এই উৎসব আয়োজনের জন্য আমি যাদের কাছে গিয়েছি সবাই আমাকে আন্তরিক সহযোগিতা করেছেন। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌরসভা যেখানেই গিয়েছি সবাই আমাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এই মুহূর্তে স্মরণ করছি রাজেশ্বরী দেবীকে। যিনি তার পুত্র সতীশ চন্দ্রের স্বপ্নপূরণে নারীশিক্ষার দ্বার উন্মোচন করে দিয়েছিলেন। তাকে সশ্রদ্ধ সম্মান জানাচ্ছি। তিনি আরো বলেন, রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এই উৎসবের জন্য বাণী দিয়েছেন। এ জন্য আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। কৃতজ্ঞতা জানাই এমপি সুরঞ্জিত সেনগুপ্তকে। যিনি এই উৎসব আয়োজনে সর্বাত্মক সহযোগিতা করেছেন, অনুপ্রেরণা দিয়েছেন। এমপি শাহানা রব্বানী আরো বলেন, সুনামগঞ্জ শহরে এই দু’দিন উৎসবের ঢেউ সৃষ্টি হয়েছিল। ঘরে ঘরে উৎসব হয়েছে। যে মেয়েরা কাজের চাপে বাবার বাড়ি আসতে পারেনি, তারা এই উৎসবকে কেন্দ্র করে সুনামগঞ্জে এসেছে। এই আনন্দ প্রতিটি পরিবারে ছড়িয়ে পড়েছে।
গণ্যমাধ্যমের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এমপি শাহানা রব্বানী। তিনি বলেন, মিডিয়া আমাদের শুরু থেকেই সহযোগিতা করেছে, অনুপ্রাণিত করেছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই উৎসব স্বার্থক হয়েছে। এই সফলতা সুনামগঞ্জবাসীর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com