1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

  • আপডেট সময় রবিবার, ২০ নভেম্বর, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকে দু’পক্ষের সংঘর্ষে ৩০ ব্যক্তি আহত হয়েছেন। গুরুতর আহত অন্তত ১০জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার দোলারবাজার ইউনিয়নের পালপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে জালালপুর – লামা রসুলগঞ্জ সড়কের পালপুর এলাকার গাছ কেটে বিক্রি করেন নুর মিয়া নামের এক ব্যক্তি। এ নিয়ে পালপুর আলিম মাদ্রাসা কমিটি ও এলাকার লোকজনের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। মাদ্রাসা কমিটির দাবি, সড়কের পাশের এসব গাছ বিক্রি করে বিগত দিনে মাদ্রাসার উন্নয়নে ব্যয় করা হয়েছে। বিক্রিত গাছের টাকা মাদ্রাসা কমিটির কাছে হস্তান্তর করার জন্য বলা হলে গত ক’দিন ধরে নুর মিয়া ও মাদ্রাসা কমিটির মধ্যে বাক-বিতন্ডা চলছিল। শনিবার সকালে নুর মিয়ার পুত্র মাহবুবকে গাছ বিক্রির টাকা মাদ্রাসা কমিটির কাছে জমা দেয়ার জন্য বলা হলে বিষয়টি তার বাবা নুর মিয়াকে জানায় সে। এ নিয়ে সন্ধ্যায় নুর মিয়া ও তার পক্ষের লোকজনের সাথে মাদ্রাসার পক্ষ নিয়ে গ্রামবাসীর সংঘর্ষ ঘটে।
স্থানীয়রা জানান, প্রায় আধঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের ৩০ ব্যক্তি আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে গুরুতর আহত আব্দুর রকিব শাহজাহান (৫৫), সেবুল মিয়া (২৪), এমাদুর রহমান (১৭), মিলন আহমদ (২৫), খসরু মিয়া (৩৫), অপু মিয়া (১৭), আব্দুল মজিদ (৩০), আবুল কালাম (২৮), হাসান আহমদ(১৫) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের কৈতক হাসপাতালে ও স্থানীয়ভাবে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com