1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কবি সঞ্জয় বিরচিত মহাভারত নতুন সংস্করণের মোড়ক উন্মোচন

  • আপডেট সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
কবি সঞ্জয় বিরচিত মহাভারত নতুন সংস্করণের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠান হয়।
মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য কবি ড. মোহাম্মদ সাদিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সাবেক জেলা ও দায়রা জজ জেসমিন আরা বেগম, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, পৌর মেয়র নাদের বখত, স্থানীয় সরকার উপ-পরিচালক দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, শ্রীরামকৃষ্ণ আশ্রমের প্রধান স্বামী হৃদয়ানন্দজী মহারাজ, প্রাক্তন শিক্ষক দীপক কুমার দাস, সিনিয়র আইনজীবী সালেহ আহমদ, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ স¤পাদক অ্যাড. সামছুল আবেদীন, জেলা আইনজীবী সমিতির সভাপতি নজরুল ইসলাম সেফু, মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান।
অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির সাধারণ স¤পাদক অ্যাড. খলিল রহমান।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কবি ও অ্যাড. রোকেশ লেইস, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক ও প্রকাশক পংকজ দে, অ্যাড. কল্লোল তালুকদার চপল, চৈতন্য প্রকাশনার প্রকাশক রাজিব চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য কবি ড. মোহাম্মদ সাদিক বলেন, মহাভারত পৃথিবীর শ্রেষ্ঠ একটি স¤পদ। পৃথিবীর শ্রেষ্ঠ মহাকাব্য। তিনি বলেন, অসাম্প্রদায়িক রাষ্ট্রের মহাকবি সঞ্জয়ের মহাভারত বাংলায় অনুবাদ একটি অনুপ্রেরণা। তিনি বলেন, তাহিরপুর উপজেলার লাউড় রাজ্যের সঙ্গে সম্পর্কিত হবিগঞ্জের বানিয়াচং, ব্রাহ্মণবাড়িয়া, সিলেটের জৈন্তা, সুনামগঞ্জের জগন্নাথপুর। এই রাজ্যের যা কিছু আছে তা সংরক্ষণ করতে হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com