1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পরিবার কল্যাণ সেবা সপ্তাহ উদ্বোধন

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
‘করোনাকালে অনাকাক্সিক্ষত গর্ভধারণ রোধ করি, স্বাস্থ্যবিধি মেনে পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি’ প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। গত রোববার সকালে সুনামগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা বিভাগের গৌরারং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এই সপ্তাহের উদ্বোধন করা হয়।
সুনামগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের যুগ্ম সচিব মো. জিল্লুর রহমান চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মোহাম্মদ শামস উদ্দিন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক ডা. ননী ভূষণ তালুকদার।
এ সময় আরও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিশ্বজিৎ কৃষ্ণ চক্রবর্তী, জেলা পরিবার পরিকল্পনা ফেসিলিটেটর মো. সামছুল আলম ওয়াসিম, ইউএনএফপি-এর ফিল্ড অফিসার ডা. শাহীন আক্তার, পরিবার পরিকল্পনা পরিদর্শক নরেন ভট্টাচার্য, ফিসটুলা জেলা সমন্বয়কারী রিনা আক্তার, পরিবার কল্যাণ পরিদর্শিকা সুমেলা বেগম, অফিস সহকারীসহ সংশ্লিষ্ট ইউনিয়নের মাঠকর্মীরা।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে গৌরারং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অন্যান্য সেবার পাশাপাশি ৩৪ জন মহিলাকে ইমপ্ল্যান্ট পদ্ধতি সেবা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com