1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গরুচোর চক্রের চার সদস্য গ্রেফতার

  • আপডেট সময় রবিবার, ১৬ জুন, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে গরুচোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলার শ্যামনগর গ্রামের রজব আলীর পুত্র রুহেল মিয়া (২৪) ও ছইল মিয়ার পুত্র তেরা মিয়া ওরফে শামছুদ্দিন (৪০), ঠাকুরভোগ গ্রামের গোলাপ মিয়ার পুত্র আকিক মিয়া (৩৫) এবং থলেরবন্দ গ্রামের আ. মজিদের পুত্র আ. জব্বার। এদের মধ্যে তিন গরু চোর রুহেল মিয়া, তেরা মিয়া ও আকিক মিয়াকে নেত্রকোণা জেলার মদন এলাকা থেকে চোরাই গরুসহ হাতেনাতে ধরা হয়। অপর ধৃত গরুচোর আ. জব্বারকে থলেরবন্দ গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ।
পুলিশ জানায়, এসব গরুচোর চক্রের সদস্যরা নেত্রকোণা জেলার মদন থানা এলাকার এক বাজারে গরু বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে স্থানীয় লোকদের সন্দেহ হলে চোরাইকৃত গরুসহ চোরদের আটক করে মদন থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। পরে দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশে খবর দিলে সাব-ইন্সপেক্টর মাহবুবুর রহমান গত বৃহস্পতিবার (১৩ জুন) সেখানে গিয়ে গরুসহ চোরদের গ্রেফতার করে দক্ষিণ সুনামগঞ্জ থানায় নিয়ে আসেন। অপরদিকে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে শুক্রবার (১৪ জুন) অভিযান চালিয়ে শিমুলবাঁক ইউনিয়নের থলেরবন্দ গ্রাম এলাকা থেকে গরুচোর আ. জব্বারকে গ্রেফতার করে। পুলিশ জানায়, এদের বিরুদ্ধে একাধিক চুরিসহ ও মারামারির মামলা রয়েছে। শনিবার গ্রেফতারকৃতদের আদালতে চালান দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com