1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় মানববন্ধন : বাঁধের কাজে অনিয়ম বন্ধ করুন

  • আপডেট সময় রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯

শাল্লা প্রতিনিধি ::
ফসলরক্ষা বাঁধ নির্মাণকাজে অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে শাল্লায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার দুপুরে হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন, শাল্লা উপজেলা কমিটির উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বিজন সেন রায়।
উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন উপজেলা কমিটির সভাপতি অধ্যাপক তরুণ কান্তি দাস।
সাধারণ সম্পাদক জয়ন্ত সেনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহিন চৌধুরী শুভ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন গণসংযোগ বিষয়ক সম্পাদক শহীদ নূর। আরো বক্তব্য রাখেন উপজেলা কমিটির উপদেষ্টা রবীন্দ্র চন্দ্র দাস, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নরেন্দ্র কুমার দাস, কৃষি বিষয়ক সম্পাদক আসাদ মিয়া, কৃষক হাফিজ মিয়া প্রমুখ। মানববন্ধনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নানা শ্রেণি পেশার মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, শাল্লায় পিআইসি গঠনে নানা অনিময় ও দুর্নীতি হয়েছে। এসব অনিয়ম ও দুর্নীতির বিষয়ে শাল্লার ইউএনও কোনো সঠিক উত্তর দিতে পারেননি। বাঁধের নামে শাল্লায় প্রয়োজনের চেয়ে অতিরিক্ত বরাদ্দ দেয়া হয়েছে। গত বছরের পুরনো বাঁধেই আবার নতুন করে প্রকল্প গ্রহণ করা হয়েছে। এসব দুর্নীতি ও অনিয়মের জন্য দায়ী শাল্লার পাউবো কর্মকর্তারা। আমরা চাই না ফসল রক্ষার নামে অপ্রয়োজনীয় প্রকল্পে সরকারের কোটি কোটি টাকা লুটপাট হোক। এখন পর্যন্ত যা দেখলাম বাঁধের কাজ মাত্র ৩০ভাগ সম্পন্ন হয়েছে। আমরা চাই নির্ধারিত সময়ের মধ্যে বাঁধের কাজ সমাপ্ত হোক। বাঁধ নির্মাণকাজে অনিয়ম বন্ধ হোক। অন্যথায় কৃষকদের সঙ্গে নিয়ে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com