1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০১ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেটে ভোট কারচুপির আশঙ্কা আরিফের

  • আপডেট সময় শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ভোট কারচুপির আশঙ্কা করছেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। তিনি বলেন, জনগণের রায় যারা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করবে, তাদের ভোটাররাই প্রতিহত করবে। আমি আপনাদের সন্তান। এই শহরেই আমার বেড়ে ওঠা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষে ভোট দিয়ে আবারও আমাকে আপনাদের খাদেম হওয়ার সুযোগ দিন।
বৃহ¯পতিবার নগরীর জিন্দাবাজারের বিভিন্ন মার্কেট ও শপিং মলে প্রচারণার সময় তিনি এসব কথা বলেন।
আরিফুল হক চৌধুরী বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছিলেন। কিন্তু, এই সিলেটের মানুষকে উন্নয়ন থেকে বঞ্চিত রাখার জন্য আমাকে তিন বছর ষড়যন্ত্র মামলা দিয়ে জেলে বন্দি রাখা হয়। যদি ব্যক্তি আরিফকে সারাজীবন জেলে বন্দি রাখা হতো তাহলে আমার কোনও দুঃখ ছিল না। কিন্তু, জনগণের ভোটে নির্বাচিত আরিফকে বন্দি রাখার মানেই হলো একটি মহল এই সিলেটবাসীর ভালো চায় না।
আরিফ আরও বলেন, জেল থেকে বের হয়ে আমি উন্নয়ন কাজে হাত দেই। কিন্তু আপনাদের জন্য কাক্সিক্ষত উন্নয়ন করতে পারিনি। আমি দৃশ্যমান কোনও উন্নয়নে বিশ্বাসী নই, টেকসই উন্নয়নে বিশ্বাসী। যার সাক্ষী সিলেট নগরের জনগণ। পুনরায় নির্বাচিত হলে আমি এই সিলেটকে আধুনিক নগর হিসেবে গড়ে তুলবো।
প্রচারণার সময় সিলেট জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com