1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ ২ আসনে উপনির্বাচন ভোটগ্রহণ আগামীকাল : নিরাপত্তা ব্যবস্থা জোরদার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭

সামছুল ইসলাম সরদার ::
জননেতা সুরঞ্জিত সেনগুপ্ত এমপি’র মৃত্যুতে শূন্য হওয়া সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের উপনির্বাচন আগামীকাল বৃহ¯পতিবার। এ উপনির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে স¤পন্ন করতে নেয়া হয়েছে জোরদার নিরাপত্তা ব্যবস্থা। মঙ্গলবার ছিল প্রচারণার শেষদিন। এইদিনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সুরঞ্জিত সেনগুপ্তের সহধর্মীণি ড. জয়া সেনগুপ্তা ও স্বতন্ত্র প্রার্থী মাহবুব হোসেন রেজু তাদের কর্মী ও সমর্থকদের নিয়ে পথসভা ও গণসংযোগ করেন।
প্রতীক বরাদ্দের পর থেকেই নৌকার পক্ষে আওয়ামী লীগের নেতা-কর্মীরা প্রচারণা চালিয়েছেন। অপরদিকে বিএনপি কৌশলগত কারণে নির্বাচনে না আসলেও স্থানীয় নেতৃবৃন্দ স্বতন্ত্র প্রার্থীর সিংহ প্রতীকের পক্ষে প্রকাশ্যে গণসংযোগ ও পথসভায় বক্তব্য রেখেছেন। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন, সিলেট মহানগর যুবলীগ নেতা জাহাঙ্গীর চৌধুরী, হুমায়ুন রশিদ লাবলুসহ সুরঞ্জিতবিরোধীরা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রকাশ্যে মাঠে নেমেছেন।
নির্বাচনী এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে আলাপ করে জানা যায়, স্বতন্ত্রপ্রার্থী বিএনপি এবং সুরঞ্জিতবিরোধীদের সমর্থন পাওয়ায় দিরাই-শাল্লার গ্রামে-গঞ্জে নির্বাচন জমে উঠেছে। অতীতের সংসদ নির্বাচনের মত এবারের উপনির্বাচন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে এবং ভোটারদের উপস্থিতিও সন্তোষজনক হবে এমনটাই ধারণা সবার।
উপজেলা সহকারী রিটার্নিং অফিসার হাফিজুর রহমান জানান, সুনামগঞ্জ ২ আসনে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৪৬ হাজার ১ শত ৩১ ভোট। দিরাই শাল্লায় মোট ১১০টি ভোটগ্রহণ কেন্দ্র রয়েছে। নির্বাচনের সকল প্রস্তুতি স¤পন্ন হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুজ্জামান পাভেল জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে প্রশাসন নিñিদ্র নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট নেতৃত্বে ১৬টি ভ্রাম্যমাণ আদালত, পুলিশের ৪৭টি মোবাইল টিম ও ১৪ স্ট্রাইকিং ফোর্সসহ র‌্যাব-বিজিবি’র বিশেষ টিম সার্বক্ষণিক নির্বাচনী এলাকায় অবস্থান করবে। ১১০টি ভোটকেন্দ্রের মধ্যে ৯৬টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ চিহ্নিত করা হয়েছে। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com