1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে ‘বৌলাই খেলাঘর আসর’ গঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
শিশু-কিশোরদের সুস্থ দেহ ও মন গঠন, সাহিত্য-সংস্কৃতি, বিজ্ঞান, তথ্যপ্রযুক্তি চর্চা ও সৃজনশীল কাজের মধ্য দিয়ে প্রতিভার বিকাশ এবং মাতৃভাষা ও মাতৃভূমির প্রতি ভালবাসা বাড়িয়ে তোলার লক্ষ্য নিয়ে তাহিরপুর সদরে ‘বৌলাই খেলাঘর আসর’ গঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের উজান তাহিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় এ শাখা আসর কমিটি গঠন করা হয়। এতে স্থানীয় বিভিন্ন বিদ্যালয়ের শিশু-কিশোররা উপস্থিত ছিল।
উজান তাহিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাকছুম আহমেদকে এই শাখা আসরের সভাপতি ও শিক্ষার্থী জ্যোতি আক্তারকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। এছাড়াও সহ-সভাপতি পদে অনন্যা হাসান, মেঘনা আক্তার, সুলতানা আক্তার, সহ-সাধারণ সম্পাদক মো. জাহিদ হাসান শুভ, সাগরিতা আক্তার, সাংগঠনিক সম্পাদক মোকছিনা আক্তার, মিনহা আক্তার, সুষমা আক্তার, শিক্ষা ও গবেষণা সম্পাদক সৌরভ আহমেদ, সহ-শিক্ষা ও গবেষণা সম্পাদক রিয়াদ হক, প্রচার ও প্রকাশনা নাসিম হোসেন আকাশ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ধন মিয়া, দফতর সম্পাদক আনিকা সুলতানা আশা, ফারদিয়া হোসেন কচি, অর্থ সম্পাদক মোস্তাক আহমেদ তায়েফ, সহ-অর্থ দফতর সম্পাদক শিমু আক্তার, ক্রীড়া ও শরীরচর্চা সম্পাদক গোলাম বারী রুদ্র, সহ-ক্রীড়া ও শরীরচর্চা সম্পাদক ইফতেখার আহমদ সায়েফ, সাহিত্য সম্পাদক তাছলিমা আক্তার, সহ-সাহিত্য সম্পাদক রুপালী আক্তার নিশি, সাংস্কৃতিক সম্পাদক তাছরুবা আক্তার ইতি, সহ-সাংস্কৃতিক সম্পাদক নাঈম হাসান, চারু ও কারুকলা সম্পাদক সোনিয়া আক্তার, সহ-চারু ও কারুকলা সম্পাদক লিমিয়া আক্তার জ্যোতি, সমাজ কল্যাণ সম্পাদক সাঈদ আল মুর্ছালিন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক উমায়ের হাসান, বিজ্ঞান ও পরিবেশ সম্পাদক রনি, সহ-বিজ্ঞান ও পরিবেশ সম্পাদক ওয়াহিদ মিয়া, পাঠাগার সম্পাদক তাসনিয়া আক্তার মীম ও সহ-পাঠাগার সম্পাদক তনিমা জাহান মুমুকে মনোনীত করা হয়েছে। শাখাটির বিজ্ঞান ও পরিবেশ খেলাঘরের দায়িত্বে রয়েছেন পথিক হাসান, জাকারিয়া, রোমেন, পাভেল, রবিন, তাহিয়া জান্নাত, ফাহমিদা রহমান প্রীতি, সালমান সাদী, আসাদ নুর।
কার্যকরী কমিটির সদস্য হিসেবে আছেন- নাঈমুর হাসিব আলভী, সাইমুন কবীর বন্ধন, সাঈদা আক্তার রিয়া, সুমাইয়া আক্তার মেঘলা, ইশরাত জাহান স্বর্ণা, শিমলা শারমিন বৃষ্টি, ইশরাত জাহান তামান্না, মৌমিতা আক্তার, তৃষা আক্তার, লিজা আক্তার, সেজুতি আক্তার, জাহিদ হোসেন, রাইসুল ইসলাম জিসান, শেখ তাসিন পারভেজ, রাকিব হাসান, হাবিবা আক্তার, জাহিমা আক্তার, ইশরাত জাহান ইলা, মুন্না হোসেন, পাপ্পু হাসান, মৌচল আহমদ শাওন, সায়েম হাসান বাঁধন, প্রানিয়া আক্তার, পুষ্প আক্তার, তানিয়া আক্তার, তামিমা আক্তার, পারভীন আক্তার, মেহেদী হাসান সাদ, পারভেজ মোশাররফ প্রমুখ।
বৌলাই খেলাঘর আসরের উপদেষ্টা হিসাবে রয়েছেন শামীম আহমদ ও নাদিয়া আক্তার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com