1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে কেন্দুয়া খেলাঘর আসরের কমিটি গঠিত

  • আপডেট সময় শনিবার, ২৫ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরে ‘কেন্দুয়া খেলাঘর আসর’ নামে একটি শাখা আসর কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের জামলাবাজ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় এ শাখা আসর কমিটি গঠন করা হয়েছে।
শাখা আসর কমিটিতে সভাপতি পদে স্বপন কুমার তালুকদার, সহ-সভাপতি আজিমুল পাঠান, সাধারণ সম্পাদক রোমান মিয়া, সহ-সাধারণ সম্পাদক ঝুমুর তালুকদার, সাংগঠনিক সম্পাদক তুলি সরকার, শিক্ষা ও গবেষণা সম্পাদক ডালিয়া আক্তার, সহ-শিক্ষা ও গবেষণা সম্পাদক কুলফা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সালমা আক্তার, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক বন্যা আক্তার, দফতর সম্পাদক মুন্নী সরকার, সহ-দফতর সম্পাদক সুরমা আক্তার, অর্থ সম্পাদক প্রান্ত তালুকদার, সহ-অর্থ দফতর সম্পাদক শান্ত তালুকদার, ক্রীড়া ও শরীরচর্চা সম্পাদক ছদরুল পাঠান, সহ-ক্রীড়া ও শরীরচর্চা সম্পাদক মান্নান পাঠান, সাহিত্য সম্পাদক রাসেল মিয়া, সহ-সাহিত্য সম্পাদক আবু জহুর, সাংস্কৃতিক সম্পাদক গোলাম রাব্বী জাহান, সহ-সাংস্কৃতিক সম্পাদক শ্যামশ্রী সরকার, চারু ও কারুকলা সম্পাদক বিপ্লব তালুকদার, সহ-চারু ও কারুকলা সম্পাদক ইমা আক্তার, সমাজ কল্যাণ সম্পাদক তাহিমা আক্তার, সহ-সমাজ কল্যাণ সম্পাদক তমা সরকার, বিজ্ঞান ও পরিবেশ সম্পাদক অনুপম তালুকদার, সহ-বিজ্ঞান ও পরিবেশ সম্পাদক পিয়াস তালুকদার, পাঠাগার সম্পাদক তাজিন আক্তার ও সহ-পাঠাগার সম্পাদক লিমন মিয়া।
শাখাটির বিজ্ঞান ও পরিবেশ খেলাঘরের দায়িত্বে রয়েছেন রাহী মিয়া, তারেক মিয়া, বাপ্পীরাজ, মামুন মিয়া, আবু তালহা, তৃষ্ণা তালুকদার, মোছাদ্দিকা আক্তার, অর্পিতা তালুকদার, লুবনা বেগম।
কার্যকরী কমিটির সদস্য হিসাবে আছেন জবা রাণী তালুকদার, রাখী রাণী দে, গোলাম সরোয়ার লিটন, মৃণাল কান্তি সরকার, আক্তারুজ্জামান, তৈয়বুর রহমান, হুমায়ূন কবির, আবু তালহা, নাজমা আক্তার।
খেলাঘর আসরের শপথ পাঠের মধ্যে দিয়ে শাখা কমিটি গঠনের কার্যক্রম শেষ হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উজান তাহিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাকছুম মিয়া ও জামলাবাজ সরকারি প্রাথমিক বিদ্যালযের সহকারি শিক্ষক আশীষ কুমার দাশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com