1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে মৎস্যজীবীদের উপর হামলার ঘটনায় মামলা

  • আপডেট সময় রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৭

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
জলমহালে মৎস্যজীবীদের উপর হামলার ঘটনায় ৮ হামলাকারীসহ অজ্ঞাতনামা ৭-৮ জনকে আসামি করে দক্ষিণ সুনামগঞ্জ থানায় শুক্রবার রাতে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেন জয়কলস উজানীগাঁও তেডালা হুগলিয়া চাতল মৎস্যজীবী সমবায় সমিতি লি.-এর সভাপতি মো. রফিক উদ্দিন। গত শুক্রবার জলমহালে মৎস্যজীবীদের উপর হামলায় ঘটনায় জয়কলস উজানীগাঁও তেডালা হুগলিয়া চাতল বিল মৎস্যজীবী সমবায় সমিতি লি.-এর মতিউর রহমান (৪৪), নুর মিয়া (৩০), আব্দুছ ছালাম (৩৫), জমসেদ আলী (৫৫) আহত হন।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার তেডালা হুগলিয়া চাতল জলমহালটি ২০০৬ সালে ভূমি মন্ত্রণালয় হতে সিবিআরএমপি লিজ গ্রহণ করে। পরবর্তীতে জয়কলস উজানীগাঁও তেডালা হুগলিয়া চাতল মৎস্যজীবী সমবায় সমিতি লি. জলমহালটি ভোগ দখল করে আসছে। বিবাদীগণ জলমহালটি দখলের জন্য শুক্রবার দুপুরে জলমহালের খলাঘরে রক্ষিত আহরণকৃত বিভিন্ন প্রজাতির মাছ জোরপূর্বক নিয়ে যাওয়ার চেষ্টা করে। উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাঁও গ্রামের মৃত আব্দুছ ছত্তারের ছেলে বদর উদ্দিন বাবুলের নেতৃত্বে তার ছোট ভাই জহির উদ্দিন, আরপিননগর এলাকার জসিম উদ্দিন দিলীপের ছেলে আরমানুল সিদ্দিকী মান্না (৩২), মৃত সুরুজ বখ্তের ছেলে সুহেল বখ্ত (৩০), উজানীগাঁও গ্রামের আব্দুল হেকিমের ছেলে আছকির আলী (৩৮) ও দিলীপ মিয়া (২৮), মৃত তরমুজ আলীর ছেলে সুহেল মিয়া (২৯), মৃত আব্দুল বারীর ছেলে জিয়াউল হক (৩৫)সহ অজ্ঞাত ৭/৮ জনের একটি দল জলমহাল দখল ও মাছ লুটপাটের চেষ্টা করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আল-আমিন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন এবং মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com